কিশোরগঞ্জে বেইলি ব্রীজের পাটাতন ভেঙ্গে যান চলাচল বন্ধ

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ,নীলফামারীঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার  কিশোরগঞ্জ -তারাগঞ্জ সড়কের চাঁড়ারকাঁটা নদীর উপর নির্মিত বেইলী ব্রীজের পাটাতন ভেঙ্গে যান  চলাচল বন্ধ হওয়ায় এলাকাবাসী চরম দুর্ভোগের স্বীকার হচ্ছেন। গত তিন দিন আগে ব্রীজের পাটাতন ভাংলেও কৃতপক্ষ কোন ব্যবস্থা নেয়নি।
সরেজমিনে গিয়ে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, সম্প্রতি সৈয়দপুর পানি উন্নয়ন বোর্ড চাঁড়ালকাটা নদীর চর ড্রেজিংকরে  করে নদীর  বালু উত্তোলন করে ক্যানেলের দুই পাশে ভরাট করে রাখে। ওইসব বালু একটি চক্র পানি উন্নয়ন বোর্ডের অসাধু কর্মকর্তাদের ম্যানেজ করে রাতের আঁধারে ১০ চাকার ট্রাকে করে রাতভর বেইলি ব্রীজের ওপর দিয়ে চলাচল করায় অতিরিক্ত লোডের কারণে ব্রীজের পাটাতন ভেঙ্গে গেছে।
কিশোরগঞ্জ হাটে আসা দক্ষিন বাহাগিলি ইউনিয়নের বাসিন্দা আব্দুস সালাম বলেন, ব্রীজটির পাটাতন ভেঙ্গে যাওয়ার তিনদিন হয়ে গেলেও কতৃপক্ষ কোন ব্যবস্থা না নেওয়ায় এলাকাবাসীর যাতায়াতে চরম দুর্ভোগ সৃষ্টি হয়েছে।
অটো চালক একরামুল হক বলেন, ব্রীজটির পাটাতন ভেঙ্গে যাওয়ার ফলে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ রয়েছে। অনেক কষ্ট করে যাত্রীদের সহযোগিতায় অটো নিয়ে চলাচল করছি।
বাহাগিলি ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুল বলেন, আমি ব্রীজটি খুব দ্রত মেরামতের জন্য কতৃপক্ষকে জানিয়েছি। কিন্তু এখন পর্যন্ত ব্রীজটি ভাঙ্গা অবস্থায় রয়েছে। ফলে এলাকাবাসী চরম দুর্ভোগের স্বীকার হচ্ছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 8117248791548573533

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item