কিশোরীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষ॥ প্রতিপক্ষের হামলায় সাংবাদিক সহ আহত ৬

বিশেষ প্রতিনিধি ৩০ ডিসেম্বর॥
জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক সহ ৬ জন আহত হয়েছে। আজ শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার উত্তর দুরাকুটি গ্রামের পশ্চিমপাড়ায়।
আহতদের মধ্যে ওই উপজেলার দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা ও অনলাইন নিউজ প্রোটাল অবলোকনের প্রতিনিধি শামীম হোসেন বাবু (৩২), এরশাদ আলীকে (৩৫) স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় বিকালে জমির মালিক ওই গ্রামের আলহাজ্ব সায়িদ হোসেন বাদী হয়ে প্রতিপক্ষের ৭ জনকে আসামী করে কিশোরীগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।
জানা যায় জমির মালিকের জেএল নম্বর ২৯ এর ৫২৮ খতিয়ানের ৭৭৬ ও ৭৭৭ নম্বর দাগে ৭৩ শতকের মধ্যে  ৫৮ শতক জমি বর্গা নিয়ে ফসল আবাদ করে আসতো একই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৫৫)। চলতি মৌসুমে জমির মালিক ওই জমি নিজে আবাদ করবে জানিয়ে বর্গাচাষীকে জমি ছেড়ে দিতে বলে জমিতে হাল চাষ দেয়। এ অবস্থায় বর্গচাষী ক্ষিপ্ত হয়ে ওই জমির মালিক সে দাবি করে ঘটনার দিন সকালে জমিতে টিনের চালার ঘর তৈরীতে করতে থাকে। এতে জমির মালিকের পক্ষের লোকজন বাধা দিতে গেলে প্রতিপক্ষরা দেশীয় ধারালো  অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ৫ জনকে আহত করে। এ সময় উপজেলার ইত্তেফাকের সংবাদদাতা ও অনলাইন নিউজ প্রোটাল উত্তরবাংলাডটকমের প্রতিনিধি ঘটনাস্থলে হাজির হয়ে হামলাকারীদের ছবি সহ ভিডিও করতে থাকলে হামলাকারীরা তার উপর হামলা চালিয়ে মারপিট ও ক্যামেরা, মডেম ছিনিয়ে নিলে ওই সাংবাদিকও গুরুত্ব আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে আসামীরা পালিয়ে যায়। এ সময় পুলিশের সহায়তায় আহতদের হাসপাতালে নেয়া হয়। কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশীদ জানান এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7481787542374318846

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item