সৈয়দপুরে ২৬টি বিদ্যালয় থেকে জেএসসিতে জিপিএ - ৫ পেয়েছে ৫৩৮জন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

এবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফলে সৈয়দপুর উপজেলার ৩৭টি বিদ্যালয়ের মধ্যে ২৬টি থেকে জিপিএ- ৫ পেয়েছে ৫৩৮ জন। আর ৬টি বিদ্যালয় থেকে শতভাগ শিক্ষার্থী পাশ করেছে।
জিপিএ- ৫ প্রাপ্তির দিক থেকে শীর্ষে রয়েছে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠান থেকে জিপিএ - ৫ পেয়েছে ১৯৩ জন। পরীক্ষার্থী ছিল ২৩৮ জন। পাশের হার শতভাগ।
১৬২জন জিপিএ- ৫ পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছিল ৩৯৯ জন। এদের সকলেই পাশ করেছে।
জিপিএ- ৫ পেয়ে উপজেলায় তৃতীয় অবস্থানে সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়। এ শিক্ষা প্রতিষ্ঠানটির বিদ্যালয় শাখা থেকে ৫৯ জন পরীক্ষার্থীর সকলেই জিপিএ- ৫ পেয়ে উর্ত্তীণ হয়েছে। পাশের হারও শতভাগ।
২৮ জন জিপিএ- ৫ পেয়ে উপজেলায় চতুর্থ অবস্থানে রয়েছে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠানের ১৭৮ জনের মধ্যে পাশ করেছে ১৭০জন।  আর পঞ্চম অবস্থানে রয়েছে সৈয়দপুর আল-ফারুক একাডেমী। এ প্রতিষ্ঠানের ১৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে জিপিএ - ৫ পেয়েছে ২৬ জন।
এছাড়াও সৈয়দপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয় থেকে ১৪ জন, তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯জন, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের ৫জন, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের ৫জন, কামারপুকুর উচ্চ বিদ্যালয়ের ৫জন, সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজের ৫ জন সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৩ জন, হাজারীহাট স্কুল এন্ড কলেজের ৩ জন, বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের ৩ জন , মতিয়ার রহমান বিদ্যাপীঠের ৩ জন, সৈয়দপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ২জন, সিপাইগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ২জন, সেন্ট জেরোজা নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের ২জন এবং সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়, সাতপাই স্কুল এন্ড কলেজ, খালিশা বেলপুকুর উচ্চ বিদ্যালয় ও কলেজ,শহীদ জিয়া নি¤œ মাধ্যমিক শিশু নিকেতন, কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়, ছমির উদ্দিন আদর্শ বিদ্যালয় থেকে একজন করে শিক্ষার্থী জিপিএ - ৫ পেয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7415642381057471277

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item