ফলোআপ-জলঢাকায় পাখি শিকারি ইউপি চেয়ারম্যানের বন্দুক, কার্তুজ ও লাইসেন্স জব্দ

বিশেষ প্রতিনিধি ৩ ডিসেম্বর॥
নীলফামারীর জলঢাকা উপজেলায় পাখি শিকারি ইউপি চেয়ারম্যানের ছোড়া গুলিতে এক কৃষক আহত হওয়ার ঘটনায় ওই চেয়ারম্যানের ব্যবহৃত বন্দুক ও লাইসেন্স জব্দ করা হয়েছে।
গতকাল শনিবার (২ ডিসেম্বর) রাত ১০টার দিকে জলঢাকা উপজেলার কাঁঠালী ইউনিয়নের রাজধানীপাড়াস্থ  ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সোহরাব হোসেন তুহিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় চেয়ারম্যানের নিজের বাড়ির শোয়ার ঘর হতে পাখি শিকারে ব্যবহৃত একটি দোনালা বন্দু, ৮৮ রাউন্ড কার্তুজ ও বন্দুক এর লাইসেন্স জব্দ করে থানায় নিয়ে আনা হয়।
জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, গতকাল শনিবার (২ ডিসেম্বর) দুপুরে উপজেলার গোলনা ইউনিয়নের দলবাড়ি বিলে বন্দুক নিয়ে পাখি শিকারে আসেন কাঁঠালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুহিন। ওই বিলে বিভিন্ন প্রজাতির শীতের একঝাঁক পাখিকে লক্ষ্য করে ইউপি চেয়ারম্যান বন্দুক দিয়ে গুলি ছুড়তে থাকলে একটি গুলি পাশের জমিতে ধান কাটতে থাকা কৃষক দুলাল চন্দ্র রায়ের (২৬) বাম চোখে বিদ্ধ হয়। দুলাল চন্দ্র রায় একই উপজেলার গোলনা ইউনিয়নের তালুক গোলনা গ্রামের যতীন্দ্র নাথ রায়ের ছেলে।
এক সহযোগীর সহায়তায় গুলিবিদ্ধ দুলালকে মাইক্রোবাসে করে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান চেয়ারম্যান তুহিন। পরে সেখান থেকে রংপুর আধুনিক চক্ষু হাসপাতালে স্থানন্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে কৃষক দুলাল চন্দ্র রায়।
এর আগে ঘটনাস্থল থেকে তুহিনের ব্যবহৃত নম্বর প্লেটবিহীন একটি লাল রং এর ডিস্কোভার মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।
তুহিন জলঢাকা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন রুবেলের ছোট ভাই।

পুরোনো সংবাদ

নীলফামারী 1681595870048598654

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item