জলঢাকায় আসছে ভাগবত ধর্মসভা উপলক্ষে ভারতের তিন মহারাজ

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ 
শ্রী শ্রী গৌড়ীয় মঠ ও মিশন প্রতিষ্ঠার শতবর্ষ উদযাপন উপলক্ষে এক ঐতিহাসিক ভাগবত ধর্মসভায় গৌড়ীয় বানী প্রচার করতে জলঢাকায় আসছেন ভারতের তিনজন ধর্মীয় মহারাজ। চেরেঙ্গা শ্রীমভক্তি সরস্বতী গৌড়ীয় আশ্রমের আয়োজনে বুধবার দুপুরে নীলফামারী জলঢাকার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠেএই ভাগবত ধর্মসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধানবক্তা হিসেবে উপস্থিত থেকে গৌড়ীয় বানী প্রচার করবেন, বিশ্বব্যাপী গৌড়ীয় বানী প্রচারক ও সেবা সচিব, গৌড়ীয় মিশন কোলকাতা ভারতের - ত্রিদন্ডি স্বামী শ্রীভক্তিসুন্দর সন্নাসী মহারাজ।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মঠাধ্যক্ষ,শ্রী গৌড়ীয় মঠ মুম্বাই ভারতের " ত্রিদন্ডি স্বামী শ্রীভক্তিবৈভব পর্যটক মহারাজ ও সহকারী মঠাধ্যক্ষ শ্রী শ্রী ভক্তি সিদ্ধান্ত সরস্বতী গৌড়ীয় মঠ, গোদ্রম নদীয়া ভারতের ত্রিদন্ডি শ্রীভক্তি স্নাত সজ্জন মহারাজ।
ভাগবত ধর্মসভায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ।
চেরেঙ্গা শ্রীমভক্তি সরস্বতী গৌড়ীয় আশ্রমের সভাপতি শ্রীপাদ জগদীশ চন্দ্র রায় পণ্ডিত ও সম্পাদক খাদুর চন্দ্র রায় বলেন, আমাদের এই ঐতিহাসিক ধর্মীয়সভায় জলঢাকাবাসীর সহযোগিতা চাই।
জলঢাকা হাই স্কুলের ভাগবত ধর্মসভা সফল করতে উপকমিটির আহবায়ক মানিক চন্দ্র রায়, সদস্য সচিব মৃনাল চন্দ্র রায় এবং অবিনাশ , উমেশ, তাপস ও সঞ্জয়ের নেতৃত্বে দিনরাত পরিশ্রম করছে আয়োজক কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 6519455888583976646

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item