ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের‘আহবায়ক’ কমিটি গঠন

মোঃ মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি-

গঠনতন্ত্র বিরোধী ও অব্যাহত একাধিক অনিয়ম দূর্নীতির মধ্যেও আফজাল হোসেন ফলবাড়ী থানা প্রেস ক্লাবের সকল প্রবীন ও নবীন সাংবাদিকদের না জানিয়ে গত ৯ ডিসেম্বর রাতারাতী একটি অবৈধ কমিটি করলে প্রেস ক্লাবের সদস্যবৃন্দের মাঝে  ক্ষোভের সৃষ্টি হয়।

পরবর্তীতে গত ২৩ ডিসেম্বর সকাল ১১টায় ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আতাউর রহমান হিটলারের সভাপতিত্বে প্রেস ক্লাবের ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠিত হয়।

সেই সাথে আফজাল হোসেন গঠনতন্ত্র পরিপন্থি কাজে লিপ্ত থাকায় ও  ভুয়া কমিটির মাধ্যমে একাধিক সরকারী বরাদ্দসহ অনুদান আত্মসাৎ এবং চলতি বছরে সরকারী বরাদ্দ আত্মসাতের চেষ্টা ও প্রেস ক্লাবের সম্মানিত সদস্যদের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট জিডির প্রেক্ষিতে প্রেস ক্লাবের সকল সদস্যের সম্মতিক্রমে তার সদস্য পদ অস্থায়ী ভাবে স্থগিত (সাময়িক বহিস্কার) এর সিদ্ধান্ত গৃহিত হয় এবং ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মিজানুর রহমান চৌধুরী (আহবায়ক), প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল হাফিজ যুগ্ন-(আহবায়ক),  বর্তমান নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল (সদস্য সচিব), সদস্য যথাক্রমে প্রেস ক্লাবের সাবেক ভার প্রাপ্ত সভাপতি খাজানুর হায়দার লিমন ও সাবেক যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল। এই আহবায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে সুষ্ট নির্বাচনের মাধ্যমে ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের একটি কার্য নির্বাহী কমিটি উপহার দিবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1754798510308445186

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item