ফুলবাড়ীতে তিনটি গ্রামে বিদুৎতায়ন উদ্বোধন

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে তিনটি গ্রামে বিদুৎয়নের উদ্বোধন করেন প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ।

ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী বাজারে গত ১ নভেম্বর শুক্রবার সন্ধায় খয়েরবাড়ী হাট বাজার কমিটির আয়োজনে ও ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ এর ব্যাবস্থাপনায় লাল মাটি, মধ্যমপাড়া, হঠাৎপাড়াসহ তিনটি গ্রামে বিদ্যুৎতায়ন এর উদ্বোনী অনুষ্ঠানের আয়োজন করেন ।

উদ্বোনী অনুষ্ঠানে খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, পল্লী বিদুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার সন্তোষ কুমার শাহা,উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্,সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,বঙ্গববন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ ।

এতে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খয়েরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবুতাহের,দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল,বেতদিঘী ইউনিয়নের চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ্ আব্দুল কুদ্দস,খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোষ্ঠ মোহন চৌধুরী,থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব,উপজেলা যুবোলীগের সাংগঠনিক সম্পাদক ধিমান চন্দ্র সাহা প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতে দৌলতপুর ইউপির ৮২জন,খয়েরবাড়ী ইউনিয়নের ৩৮জন প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রী’র   মাধ্যমে আওয়ামীলীগে যোগদান করেন।

পরে প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি খয়েরবাড়ী হাট বাজার অফিসও মহিলা মার্কেট উদ্বোধন করে নবনির্বাচিত বাজার কমিটি ঘোষনা করেন ।  উদ্বোনী অনুষ্ঠান শেষে এক মনঙ্গসাংকৃতিক  অনুষ্ঠান করা হয় ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 9128802675642008571

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item