ফুলবাড়ীতে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন ॥

মোঃ মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি-

দিনাজপুর ফুলবাড়ীতে যথাযথ মর্যাদায় বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়। রোকেয়া দিবস উপলক্ষে ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে র‌্যালি  ও আলোচনা অনুষ্ঠিত হয়।

ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে শনিবার ০৯ ডিসেম্বর সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম এর নেতৃত্বে উপজেলা চত্ত্বরে থেকে  র‌্যালী বের করা হয়।

র‌্যালী শেষে উপজেলা চত্ত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল এর সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম,উপজেলা সমাজকল্যান অফিসার মোঃ আক্তারুজ্জামান,মাধ্যমিক শিক্ষা অফিসার সমশের আলী মন্ডল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) শহিদুজ্জামান,এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মওলানা নবিউল ইসলাম, উপজেলা দূনীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ নাজিমুদ্দিন মন্ডল মাস্টার,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ স¤পাদক এম.এ কাইয়ুমসহ বিভিন্ন স্কুল/কলেজের শিক্ষক শিক্ষিকা,সরকারী কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6873764631238375453

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item