দেবীগঞ্জে পাঁচ জয়ীতাকে সম্মাননা

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানাঃ
বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য পাঁচ ক্যাটাগরিতে দেবীগঞ্জে ৫জন জয়ীতাকে সম্মাননা দেয়া হয়েছে। বেগম রোকেয়া দিবস উপলক্ষে রবিবার উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ‘জয়ীতা অন্বেষণে বাংলাদেশ’ কর্মসূচির অংশ হিসেবে এই অনুষ্ঠানের আয়োজন করে।
দুপুরে দেবীগঞ্জ  উপজেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে উপজেলা পর্যায়ে পাঁচ জয়ীতার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন উপজেলা ভাইস চেয়ারম্যান পরিমল দে সরকার। উপজেলা পর্যায়ে সম্মাননা পাওয়া পাঁচ জয়ীতারা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় আঞ্জুমান লায়লা, সফল জননী হিসেবে জোসনারা, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় অনিতা রাণী, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জন করায় নাজমা বেগম এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় মিনু রাণী।
এসময় প্রত্যেক জয়ীতাকে একটি সম্মাননা ক্রেস্ট, সনদপত্র এবং একটি করে শাল তুলে দেয়া হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রুনা লায়লা,মৎস্য কর্মকর্তা মাহমুদা, প্রধান শিক্ষিকা মাসুদা সিদ্দিকা ইরানী, প্রধান শিক্ষিকা লিপি বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অতিরিক্ত দায়িত্বে মরিয়ম খানম।



পুরোনো সংবাদ

পঞ্চগড় 1167089978260623748

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item