রংপুরে ধর্ম অবমাননার ঘটনায় অভিযুক্ত টিটু রায় ৪ দিনের রিমান্ডে

এস.কে.মামুন:
রংপুরের পাগলাপীর ঠাকুরপাড়া এলাকায় মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার ঘটনায় অভিযুক্ত শ্রী টিটু রায়ের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার  (১৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে পুলিশ টিটুকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানালে আদালতের বিচারক দেবাংশু কুমার সরকার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে মঙ্গলবার ভোরে টিটুকে গ্রেফতারের পর গঙ্গাচড়া থানা থেকে মামলাটি ডিবি পুলিশের কাছে স্থানান্তর করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ডিবি পুলিশ টিটু রায়ের ১০ দিন রিমান্ড চেয়েছিলো। কিন্তুু বিচারক তাকে ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এর আগে  গত মঙ্গলবার ভোরে টিটুকে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা চিড়াভিজা এলাকার তার এক আত্মীয় কৈলাশ চন্দ্র রায়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
প্রসঙ্গগত : মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করার অভিযোগ এনে গত ৫ নভেম্বর রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের শলেয়াশাহ গ্রামের স্থানীয় আলমগীর নামে এক ব্যবসায়ী গঙ্গাচড়া থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। এ নিয়ে গত শুক্রবার ঠাকুরবাড়ি গ্রামে স্থানীয় মুসল্লি ও গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষে এক যুবক নিহত হন। এ ঘটনায় হিন্দু সম্প্রদায়ের আটটি বাড়িতে অগ্নি সংযোগ এবং ভাঙচুরসহ লুটপাট করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 4373014891210603028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item