ফলোআপ- সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে মৃত্যু ব্যক্তির পরিচয় মিলেছে

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর(নীলফামারী)প্রতিনিধি:

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে মৃত্যু বৃদ্ধ ব্যক্তির পরিচয় মিলেছে। তাঁর নাম তৈয়বুদ্দীন (৬২)। তাঁর বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার ১০ নম্বর মধুপুর ইউনিয়নের দাড়ারহাট গ্রামে। তিনি গত ২৬ নভেম্বর  বদরগঞ্জ থেকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পোহাহাটে ছেলের ভাড়া বাড়িতে বেড়াতে এসেছিলেন।
নিহত ব্যক্তির ছেলে মো. নুরুজ্জামান জানান, তিনি গ্রামীণ ব্যাংক নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি শাখার সহকারি ব্যবস্থাপক। আর তাঁর স্ত্রী  মোছা. কল্পনা বেগম গ্রামীন ব্যাংক  নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী শাখার ব্যবস্থাপক। নুরুজ্জামান চিলাহাটিতে অবস্থান করলেও তাঁর স্ত্রী কল্পনা বেগম দুই ছেলেমেয়েকে নিয়ে কর্মস্থল বোতলাগাড়ী ইউনিয়নের পোড়াহাটে মনোয়ার হোসেনের বাড়িতে  ভাড়ায় থাকেন। গত ২৬ নভেম্বর নুরুজ্জামানের বাবা তৈয়বুদ্দীন ছেলের ভাড়া বাড়িতে বেড়াতে আসেন।
 খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনার দিন গত ২৭ নভেম্বর সকালে নাস্তা সেরে তিনি (তৈয়বুদ্দীন) ছেলে ভাড়া বাড়ি থেকে বেরিয়ে পড়েন। সকাল পৌণে ১০টার দিকে ঢেলাপীরে সৈয়দপুর-চিলাাহটি রেলপথ ধরে হাঁটছিলেন বৃদ্ধ তৈয়বুদ্দীন। এ সময় ঢেলাপীর লেভেলক্রসিংয়ের উত্তরে চিলাহাটি থেকে খুলনাগামী রকেট মেইল ট্রেনে কাটা পড়েন তিনি। এতে ঘটনাস্থলে তাঁর করুণ মৃত্যু হয়। এ সময় তাঁর কোন নাম পরিচয় না মেলায় অজ্ঞাত পরিচয় হিসেবে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে সৈয়দপুর থানা পুলিশ। পরে লাশ নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিয়ে এসে জিআরপি থানা রাখা হয়।
 ওই দিন সন্ধ্যা পর্যন্ত বৃদ্ধ তৈয়বুদ্দীন ছেলের পোড়াহাটের ভাড়া বাড়ি ফিরে না এলে শ্বশুরের খোঁজ খবর করতে থাকেন ছেলের বউ  গ্রীমান ব্যাংক কর্মকর্তা কল্পনা বেগম। পরে কল্পনা বেগম ট্রেনে কেটে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃত্যুর খবর লোক মুখে শুনে সৈয়দপুর রেলওয়ে থানায় ছুঁটে যান। সেখানে  গিয়ে  তিনি লাশটি তাঁর শ্বশুর তৈয়বুদ্দীনের বলে সনাক্ত করেন। পরে রাতেই  সৈয়দপুর রেলওয়ে থানা থেকে লাশটি নিয়ে গিয়ে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।  
 সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান ট্রেনে কেটে পড়ে মৃত্যু ব্যক্তির পরিচয় পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।  

পুরোনো সংবাদ

নীলফামারী 5495517642582805363

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item