নানা আয়োজনের মধ্যদিয়ে সৈয়দপুরে ৪৬ তম জাতীয় সমবায় দিবস পালিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্যদিয়ে শনিবার (৪ নভেম্বর) নীলফামারীর সৈয়দপুরে ৪৬ তম জাতীয় সমবায় দিবস - ২০১৭ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সৈয়দপুর প্রশাসন ও সমবায় বিভাগ যৌথভাবে আয়োজিত দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা।
 সকালে উপজেলা পরিষদ হলরুমে সমবায় দিবসের এবারের প্রতিপাদ্য “উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি” এর ওপর এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী - ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
 বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন।
 এতে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পরিমল কুমার সরকার সভাপতিত্ব করেন ।
 স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মো. মশিউর রহমান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সূচনা ক্ষুদ্র  ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মো. মিজানুর রহমান লিটন প্রমূখ। গোটা আলোচনা সভাটি সঞ্চালনা করেন সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি(আইসিটি) বিভাগের প্রভাষক  মো. লোকমান হাকিম লিটন।
এর আগে দিবসের কর্মসূচির শুরুতেই উপজেলা সমবায় কার্যালয়ের সামনে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ যথাক্রমে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করেন।
পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে শহরের বিমানবন্দর সড়ক ও উপজেলা পরিষদের সামনের সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে  সৈয়দপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কমকর্তা-কর্মচারী ও সমবায় সমিতির বিপুল সংখ্যক সদস্য অংশ নেন।  

পুরোনো সংবাদ

নীলফামারী 2598088693644134659

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item