সৈয়দপুরে নিখোঁজের চারদিন পর খাল থেকে প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে নিখোঁজের চারদিন পর সজীব (১২) নামের এক বাকপ্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার হয়েছে। আজ(বৃহস্পতিবার) সকালে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের হোটেল রূপসী বাংলার সামনের একটি খাল থেকে অর্ধগলিত ওই লাশ উদ্ধার করা হয়। গত ২৬ নভেম্বর (রবিবার) রাত থেকে বাকপ্রতিবন্ধী ওই শিশুটি নিখোঁজ ছিল।
জানা গেছে,  শহরের দক্ষিণ নিয়ামতপুর আদানীর মোড় এলাকার দিনমজুর মনসুর আলীর ছেলে সজীব। আর  তাদের বাড়ি অদূরে সৈয়দপুর-পাবর্তীপুর সড়কের পাশে আল জামেয়াতুল আহলিয়া সুলতানুল উলুম মাদ্রাসার আয়োজনে গত ২৬ নভেম্বর একটি ইসলামী জলসা অনুষ্ঠান ছিল। বাবা মায়ের সাথে প্রতিবন্ধী শিশু সজীব ওই অনুষ্ঠানে গিয়েছিল। সেখান থেকে ওই রাতেই নিখোঁজ হয় সে। অনেক খোঁজাখুঁজির  পরও তার সন্ধান  না মেলায় শহরজুড়ে মাইকিং করা হয়। আর প্রতিবন্ধী শিশু সন্তান নিখোঁজ হওয়ায় তাঁর  বাবা-মাও শোকে অনেকটাই ভেঙ্গে পড়েন। এ অবস্থায় আজ(বৃহস্পতিবার) সকালে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের রূপসী বাংলা হোটেলের সামনের একটি খালের পনিতে একটি লাশ ভেসে ওঠে। আর খালের পানিতে শিশুর লাশ ভেসে উঠার খবর পেয়ে  নিখোঁজ সজীবের বাবা-মা সেখানে ছুঁটে যান। এরপর তারা লাশটি দেখে সেটি তাদের শিশুপুত্র সজীবের বলে সনাক্ত করেন।
 সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা খাল থেকে শিশুর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।  তিনি জানান এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7944080503479073075

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item