সৈয়দপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।  ধর্ষনের শিকার স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষক রুবেলের বিরুদ্ধে গতকাল(বৃহস্পতিবার) বিকেলে সৈয়দপুরে থানায় ওই লিখিত অভিযোগ করেন। সৈয়দপুর উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর কাগজীপাড়ায় গত ২০ নভেম্বর রাতে ওই ধর্ষণের ঘটনাটি ঘটে।
থানায় দেওয়া অভিযোগে উল্লেখ করা হয়েছে, উল্লিখিত এলাকার বাই-সাইকেল মেকার মো. খলিলের মেয়ে (১৭)। সে তাদের বাড়ির পাশের সাতপাই স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীতে অধ্যয়ন করে। আর একই এলাকার টিউবওয়েল মিস্ত্রী মো. সামছুল হকের ছেলে বখাটে মো. রুবেল (২২)। প্রতিবেশী বখাটে রুবেল ওই স্কুল ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে প্রায় সময় অশ্লীল অঙ্গভঙ্গী করাসহ নানা রকম কথাবার্তা বলে উত্ত্যক্ত করে আসছিল। এর এক পর্যায়ে বখাটে রুবেল ওই স্কুল ছাত্রীকে প্রেম-ভালাবাসা নিবেদন করে এবং কুপ্রস্তাবও দেয়। কিন্তু এতে স্কুল ছাত্রীর কোন রকম সাড়া না পেয়ে বখাটের রুবেলের উত্ত্যক্তের মাত্রা বেড়ে যায়। এ অবস্থায় স্কুল ছাত্রী বিষয়টি তাঁর প্রতিবন্ধী মা মোছা. নিলুফা ও বাবাকে অবগত করে। পরবর্তীতে ওই ছাত্রীকে উত্ত্যক্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে কয়েক দফায় বাঁধা নিষেধ করা হয় রুবেলকে। এতে করে উত্ত্যক্তকারী রুবেল আরো ক্ষিপ্ত হয়ে উঠে। সে ওই স্কুল ছাত্রীর বাড়ির পাশে এসে আগের মতোই অশ্লীল কথাবার্তা বলতে থাকে এবং প্রস্তাবে রাজী না হলে তাঁর বড় ধরনের ক্ষতি করবে বলে প্রকাশ্যে হুমকি-ধমকি প্রদর্শন করে। এ অবস্থায় গত ২০ নভেম্বর বাড়িতে পরিবারের লোকজনের অনুপস্থিতিতে ওই স্কুল ছাত্রীকে তাঁর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে রুবেল। এ সময় নির্যাতনের শিকার স্কুল ছাত্রীর আর্তচিৎকারে আশপাশের লোকজন দ্রুত ছুঁটে এসে রুবেলকে হাতেনাতে আটক করেন। পরবর্তীতে ঘটনাটি স্থানীয়ভাবে বসে আপোস মীমাংসার করার কথা বলে রুবেলকে তাঁর পরিবারের লোকজন সেখান থেকে ছাড়িয়ে নিয়ে যায়। এরপর স্কুল ছাত্রীকে নির্যাতনকারী রুবেলকে তাঁর বাবা-মা বাড়ি থেকে অন্যত্র পাঠিয়ে দেয়।
এ ঘটনার পর অনেকটা নিরূপায় হয়ে গতকাল (বৃহস্পতিবার) বিকেলে সৈয়দপুর থানায় এসে ওই স্কুল ছাত্রী পরিবার রুবেলের বিরুদ্ধে ধর্ষণের একটি লিখিত অভিযোগ দায়ের করেন। স্কুল ছাত্রীর মা প্রতিবন্ধী মোছা. নিলুফা বাদী হয়ে ওই লিখিত অভিযোগ দেন।
স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা। তিনি বলেন এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5676403626702899871

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item