সৈয়দপুরে গণতান্ত্রিক সংলাপ অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

 সৈয়দপুরে আজ (বুধবার) সুশীল সমাজ সংগঠনের উন্নয়নে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় বিভাগের ভূমিকা শীর্ষক এক গণতান্ত্রিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি উন্নয়ন গবেষণা সংস্থা রিসার্চ ইনিশিয়েটিভস্,বাংলাদেশ (রিইব) কর্তৃক বাস্তবায়িত সিভিল সোসাইটি অর্গানাইজেশন স্ট্রেন্দেন ডেমক্র্যাটিক্ গভর্ন্যান্স প্রজেক্টের আওতায় সৈয়দপুর উপজেলা পরিষদ হলরুমে ওই সংলাপের আয়োজন করা হয়।
সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুজ্জামান জাহিদ।
সৈয়দপুর উপজেলার সুশীল সমাজ সংগঠনের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম সংলাপে সভাপতিত্ব করেন।
সংলাপে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন একটি বাড়ি একটি খামার প্রকল্পের সৈয়দপুর উপজেলা সমন্বয়কারী মো. আব্দুস সালামসহ উপজেলা পল্লী উন্নয়ন কার্যালয়ের কর্মকর্তা ও কর্মিবৃন্দ প্রমুখ।
সংলাপে রিসার্চ ইনিশিয়েটিভস্, বাংলাদেশ (রিইব) নীলফামারী জেলার এ্যাডভোকেসী এন্ড ইনফরমেশন কর্মকর্তা মো. রওশন জামান সঞ্চালকের দায়িত্ব পালন করেন। সংলাপে সার্বিক সহযোগিতায় ছিলেন রিইব এর এ্যানিমেটর মিলন রায় ও রতন সরকার। 
সংলাপে আরো উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলার সিএসও দলের সদস্য মো. শরিফুল ইসলাম, উন্নয়ন কর্মী প্রতাপ সরকার বিজয়, বোতলাগাড়ী ইউনিয়ন সুশীল সমাজ সংগঠনের সভাপতি নৃপেন চন্দ্র শীলসহ কামারপুকুর, বাঙ্গালীপুর ও খাতামধুপুর ইউনিয়নের সিএসও সদস্যগণ।     

পুরোনো সংবাদ

নীলফামারী 4301880459030538818

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item