শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মেয়র ঝন্টু

এস.কে.মামুন-
রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীরমুক্তিযোদ্ধা সরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বধীন সরকার এদেশের মানুষের কল্যানের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন হচ্ছে। একটি মহল দেশের উন্নয়ন দেখে বিশৃঙ্খলা সৃষ্টি করে উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।  এই মহলটিকে চিহ্নিত করে তাদের প্রতিহত করতে হবে। শনিবার নগরীর ১৫ নং ওয়ার্ডের ফতেপুরে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
মেয়র আরো বলেন,আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করে উন্নয়নের ধারাকে বেগবান করতে হবে। কারণ উন্নয়নে নৌকার বিকল্প নেই। তিনি বলেন,ভোটের সময় জাতীয় পার্টি এ অঞ্চলের মানুষকে ভুল বুঝিয়ে ভোট নেয়। ভোটে জয় লাভ করার পর এলাকার কোন প্রকার খোঁজ রাখে না। ফলে জনগণ অনেক কিছু থেকে বঞ্চিত হয়।  ২৭ বছর থেকে এরশাদ রংপুর সদর আসনে এমপি নির্বাচিত হয়ে সিটি কর্পোরেশন এলাকায় কোন উন্নয়ন করেননি। রাস্তাঘাটে একটি ইটও ফেলেনি। তাই আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটাদের সচেতন হবে। অতিতের মত ভোটারের আবেগকে কাজে লাগিয়ে যেন এই সিটি কর্পোশেনের উন্নয়নকে বাধাগ্রস্ত করা না হয় এজন্য সবাইকে সজাগ থাকতে হবে।
তিনি আরো বলেন, আমি জীবনের শেষ দিন পর্যন্ত শেখ হাসিনার হাতকে শক্তিশালি ও রংপুর বাসির জন্য ভালো কিছু করতে চাই। আমাকে আর একবার সুয়োগ দিলে অনেক অসমাপ্ত কাজ সম্পন্ন করতে পারবো।
বিশিষ্ট সমাজ সেবক সেকেন্দার আলী খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজ সেবক সিরাজুল ইসলাম, সরফত আলী, মহানগর দোকান মালিক সমিতির আহবায়ক মোয়াজ্জেম হোসেন মিঠু প্রমুখ।

পুরোনো সংবাদ

রংপুর 6118151929956392415

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item