রংপুরে মটর সাইকেল ও ৮টি মোবাইল উদ্ধার: আটক ৪ ছিনতাইকারী

রংপুর ব্যুরো-

 রংপুর মহানগরীর মর্ডাণ তালুক তামপাট দোলাপাড়া এলাকায় কোতয়ালী থানা পুলিশের বিশেষ অভিযানে একটি টিভিএস মটর সাইকেল, ৮টি মোবাইলসহ ৪ জন ছিনতাইকারী কে আটক করেছে পুলিশ। এদের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।
মঙ্গলবার (৭ নভেম্বর) গভীর রাতে নগরীর মর্ডাণ তালুক তামপাট দোলাপাড়াসহ নগরীর বিভিন্ন এলাকা থেকে কোতয়ালী থানার উপ-পরিদর্শক ও রোকেয়া বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের ইনচার্জ খন্দকার মহিব্বুল ইসলাম এর নেতৃত্বে তাদের আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি টিভিএস ভিক্টর মটর সাইকেল ও দেড লক্ষাধিক টাকা মুল্যের আটটি চুরির মোবাইল উদ্ধার করে পুলিশ । মঙ্গলবার দুপুরে কোতয়ালী থানা প্রাঙ্গনে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।
পুলিশ সূত্রে জানা যায়, রংপুর মহানগরীতে বেশ কিছুদিন থেকে মোবাইল চুরি, ছিনতাইয়ের ঘটনা বেড়ে যাওয়ায় রংপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক খন্দকার মহিব্বুল ইসলাম এর নেতৃতে নগরীর মর্ডাণ তালুক তামপাট দোলাপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মিঠাপুকুর থানার পায়রাবন্দ খোর্দ মুরাদপুর গ্রামের মোখলেছার রহমানের ছেলে শুভ ইসলাম @ সুমন (২২) কে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার আরো তিন সহযোগী  একই উপজেলার জয়রাম আনোয়ার গ্রামের  আব্দুল খালেকের ছেলে মফিজুল মিয়া(২০), খোর্দ মুরাদপুর গ্রামের মোখলেছার রহমানের ছেলে জামিরুল ইসলাম (২০) ও  কাফ্রিখাল ইউনিয়নের ইকবালপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সোহাগ মিয়া (২২)কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল ও ১ ভিক্টর টিভিএস মটর সাইকেল উদ্ধার করে ।
রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিয়া জানান, আটককৃত ৪ জন বিভিন্ন সময়ে লালবাগ থেকে মর্ডাণ মোড় পর্যন্ত বিভিন্ন এলাকায় ছিনতাই ও ডাকাতি কাজে জড়িত ছিল। এদের নেতৃত্বে একটি ছিনতাইকারী  ও চোর চক্র রয়েছে। রংপুরে যেসব ছিনতাইকারী, চোর, মাদক ব্যাবসাসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত তাদের গ্রেপতারে অভিযান চলবে।

পুরোনো সংবাদ

রংপুর 372537940832534535

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item