বঙ্গবন্ধু ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন ইউনেস্কো স্বীকৃতি নীলফামারীতে বিশাল আনন্দর‌্যালী

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৬ নবেম্বর॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষনকে ইউনেস্কো কর্তৃক ওয়ার্ল্ডস ডকুমেন্টারি হেরিটেজ হিসেবে স্বীকৃতি দেয়ায় নীলফামারীর জেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠন আনন্দ র‌্যালী ও সমাবেশ করেছে।
জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের আয়োজনে আজ সোমবার বিকাল সাড়ে চারটায় বিশাল এই আনন্দর‌্যালী দলীয় কার্যালয় হতে বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদর্শন করে। আনন্দ র‌্যালী শেষে চৌরঙ্গী মোড়ের স্বাধীনতা অম্লান স্মৃতি চত্বরে সমাবেশ করা হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম শাহ আপেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাসুদ এর সঞ্চালনায় সামাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সম্মিলিত সংস্কৃতি জোটের আহবায়ক আহসার রহিম মঞ্জিল, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলিমুদ্দিন বসুনিয়া, সাধারন সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম চৌধুরী রিন্টু, জেলা কৃষকলীগের সভাপতি অক্ষয় কুমার রায়, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, সাধারন সম্পাদক দীপক চক্রবর্তী, জেলা পরিষদের সদস্য ও যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক ইসরাত জাহান পল্লবী, জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক রূপালী বেগম, সাবেক জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান, সহ সভাপতি লিমন তালুকদার প্রমুখ।
বক্তরা বলেন, গত ৩০ অক্টোবর ইউনেস্কোর এ ঘোষণা আমাদের জন্য গৌরব ও সম্মানের। আমরা ইউনেস্কোকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধুর প্রতিটি চিন্তা প্রতিটি বক্তব্য ছিল বিশ্ববাসীর জন্য কল্যাণের, যার স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো।

পুরোনো সংবাদ

নীলফামারী 1461888920616263498

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item