নীলফামারীতে পৃথক ঘটনায় বিদ্যুতের তারে জড়িয়ে দুইজন নিহত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৯ নবেম্বর॥
পৃথক ঘটনায় নীলফামারীর কিশোরীগঞ্জ ও জলঢাকা উপজেলার পল্লীতে বিদ্যুতের তারে জড়িয়ে আজ বৃহস্পতিবার দুই ব্যাক্তি নিহত হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গাছে উঠে ছাগলকে খাওয়ানোর জন্য কাঁঠালের পাতা পাড়তে গিয়ে পল্লী বিদ্যুতের ১১ হাজার কেবি সঞ্চালন লাইনের তারে আটকে গিয়ে গাছের উপরেই ঝুলন্ত অবস্থায় গোলাম রব্বানী (১৮) নামে এক তরুনের মর্মান্তিক মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়ালপুকুর পুর্বপাড়া গ্রামে। পরে উপজেলা পল্লী বিদ্যুত অফিসে জানালে বিদ্যুতের লাইন বন্ধ করা হয়। এ সময় গোলাম রব্বানীর মৃতদেহটি গাছের উপর  হতে মাটিতে আছরে পড়ে।
নিতাই ইউনিয়নের চেয়ারম্যান ফারুকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহত  গোলাপ রব্বানী একই গ্রামের মজিদুল ইসলামের ছেলে।
কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারের কছে মরদেহ হস্তান্তর করা হয়।

অপর ঘটনায় জানা যায়, নিজবাড়ির ঘরে বিদ্যুতের ছেড়া তার ঠিক করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায় আইয়ুব আলী(৫০)নামের এক ব্যক্তি।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের উত্তর ধর্মপাল গ্রামে। সে ওই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।
আইয়ুব আলীর প্রতিবেশী মানিক মিয়া জানান, ঘটনার পর আমরা তাকে ভ্যানে করে ডোমার উপজেলার হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভগের ডাক্তার আইয়ুব আলীর মৃত্যু হয়েছে বলে জানায়।
হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুতের তারে পৃষ্ঠ হওয়া ওই রোগীকে পরিবারের লোকজন মৃত অবস্থায় নিয়ে আসে। বিষয়টি ডোমার থানায় অবগত করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5089048038025520065

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item