নীলফামারীতে পরিবার পরিকল্পনা দপ্তরের নারী সহকারীর মরদেহ উদ্ধার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ নবেম্বর॥ রূপনা আক্তার দুলালী (৩০) নামে সরকারী চাকুরীজীবী এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ১১টায় জেলা পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ড ডাকবাংলা নীল প্রতিভা পাড়া মহল্লার নিজবাস ভবনের বাথরুমের ভেতর গলায় ওড়না দিয়ে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করে পুলিশ।

রূপনা আক্তার দুলালী নীলফামারী সদর উপজেলা পঞ্চপুকুর ইউনিয়নের পরিবার পরিকল্পনা অফিসের সহকারী কর্মকর্তা পদে কর্মরত ছিলেন। তার স্বামী নীলফামারী শহরের ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের গণিত বিষয়ের শিক্ষক জাহিদুল ইসলাম। তাদের সংসারে জিসান(১০) ও রাফি (১) বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। রূপনা পঞ্চপুকুর ইউনিয়নের হাজীপাড়া জামতলা গ্রামের হাজী মোখলেছুর রহমান মাস্টারের মেয়ে।

এ দিকে স্ত্রীর আত্মহত্যার ঘটনার পর স্বামী জাহিদুল ইসলাম তার বড় ছেলে জিসান সহ নিখোঁজ রয়েছে। তার ব্যাক্তিগত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। এ রির্পোট লিখা পর্যন্ত বিকাল ৩টায় তার ও তার বড় ছেলের কোন সন্ধ্যান মেলেনি।

অপর দিকে দুপুরে এলাকাজুড়ে গুজন ছড়িয়ে পড়ে স্ত্রীর আত্মহত্যায় শিক্ষক স্বামী নিজেও বিষপানে আত্মহত্যা করেছে। তবে এ ঘটনার সত্যতা খুঁেজ পায়নি পুলিশ।

এলাকাবাসী জানায়, গতকাল বৃহস্পতিবার (৯ নবেম্বর) সন্ধ্যায় বড় ছেলের দশ বছরপূর্তিতে আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করে। এরপর এমন কি হলো তিনি আত্মহত্যা করলেন। তবে এলাকাবাসীর ধারনা পারিবারিক কলহে এই আত্মহত্যার ঘটনটি ঘটেছে।

পারিবারিক সুত্র মতে, নিজেদের আত্বীয়তার সুত্রেই পরিবারের অভিভাবকরা ১১ বছর আগে তাদের বিয়ে দিয়েছিল। সংসার জীবনে তারা সুখী ছিল। কিন্তু হঠাৎ করে কি হতে কি হলো পরিবারের লোকজনও তা ঠাওর করতে পারছেনা।

নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার জানান, মরদেহের সুরতহালে প্রাথমিক ভাবে এটি আত্মহত্যা বলেই ধারনা করা হচ্ছে। এরপরেও ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে পরিস্কার বোঝা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ে করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 366895057523424935

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item