নীলফামারীতে জমি নিয়ে দুই ভাইয়ের বিরোধে ছোট ভাই নিহত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৫ নবেম্বর॥
নীলফামারী জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ ছোট ভাই আব্দুল হামিদ খান (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আজ শনিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

অভিযোগে জানা গেছে, উক্ত গ্রামের মৃত. আব্দুল গফুরের দুই ছেলে। এরা হলো ওয়াজেদ আলী খান (৫৫) ও আব্দুল হামিদ খান (৫০)। তাদের বাবা মারা যওয়ার পর জমি জমা ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছে। বড় ভাই বেশী জমি দখলে রাখায় ছোট ভাই এর প্রতিবাদ করে আসছিল। ঘটনার দিন গত বৃহস্পতিবার (২৩ নবেম্বর) সকালে ছোট ভাই হামিদ জমি দখল করতে গেলে বড় ভাই ও তার পক্ষের লোকজন ধারলো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে ছোট ভাই হামিদ ও তার দুই ছেলে মাহবুব খান (২৫) এবং গুল্লাহ  খান (২০) গুরুত্ব আহত হয়। এলাকাবাসী তাদের প্রথমে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এখান হতে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে হামিদ মারা যায়।

নীলফামারী থানার ওসি বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেয়েছি। নিহত আব্দুল হামিদের মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 8387710081173642051

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item