বাঁধন নীলফামারী সরকারি কলেজ ইউনিট, রংপুর জোন এর বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি-
বাঁধন, (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) নীলফামারী সরকারি কলেজ ইউনিট, রংপুর জোন এর বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর- ২০১৮ অনুষ্ঠিত হয়েছে শনিবার। বাঁধন, নীলফামারী সরকারি কলেজ ইউনিট ২০১৭ কার্যকরী কমিটির সভাপতি মোঃ মোজাহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবীপ্রসাদ রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহবুবুর রহমান ভূইয়া, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম আতিকুর রহমান।এছাড়াও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অন্যান্য শিক্ষকবৃন্দ এবং কলেজের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিল।

অনুষ্ঠানে বার্ষিক প্রতিবেদন পেশ করা হয়। প্রাপ্ত তথ্য অনুযায়ী ০১ জানুয়ারি -২০১৭ থেকে ১৬ নভেম্বর -২০১৭ পর্যন্ত বিনামূল্যে ২১৭৩ জনের রক্তের গ্রুপ জানিয়ে দেয়া হয় এবং ৩৯৬ ব্যাগ বিশুদ্ধ রক্ত বিনামূল্যে দান করা হয়।

 অর্থনীতি বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সেকেন্দার বাদশাকে সভাপতি ও বাংলা বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের লিখন ইসলামকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে ২০১৮ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। সভা শেষে বাঁধন কর্মীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উল্লেখ্য যে, বাঁধন, (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে। তারই ধারাবাহিকতায় ২০১৬ সালের ১৬ ই জানুয়ারি সংগঠনটি নীলফামারী সরকারি কলেজে আত্মপ্রকাশ পায়। পরবর্তীতে বাঁধনের সদস্যরা কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামুল্যে রক্তের গ্রুপ জানিয়ে দেয়া, প্রয়োজনে মুমুর্ষদের জন্য বিনামুল্যে রক্তদান সহ প্রাকৃতিক দুর্যোগে দুর্গতদের পাশে দাড়িয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।



পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4868939979654530276

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item