পঞ্চম বারের মতো নীলফামারী জেলার সেরা করদাতা পুরস্কার পেলেন প্রকৌশলী ডাবলু

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥
ঞ্চম বারের মতো সেরা আয়কর প্রদানকারী নীলফামারী জেলা পুরস্কার পেয়েছেন নীলফামারী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সাবেক সভাপতি ও সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলু।
বুধবার (৮ নবেম্বর) বিকালে রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে কর অঞ্চল রংপুর আয়োজিত সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতা এবং কর বাহাদুর পরিবারের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলুর হাতে ‘সেরা করদাতা নীলফামারী জেলা’ সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলেদেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা (এমপি)।
কর অঞ্চল রংপুরের কর কমিশনার হারুন-অর-রশীদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ, বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, রংপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, রংপুর উইমেন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি আনোয়ারা ফেরদৌসী পলি, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি রেজাউল ইসলাম মিলন উপস্থিত ছিলেন।
প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলু জানান,  ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত পর পর তিন বার এবং এর আগেও দুই বারসহ মোট পাঁচ বার সর্বোচ আয়কর প্রদানকারী নীলফামারী জেলা পুরস্কার অর্জন করি। আগামীতেও এই ধারা অব্যহত থাকবে বলে আশা করছি।
উপ-কর কমিশনার (সার্কেল-৪) নীলফামারী কার্যালয়ের পরির্দশক মহিদুল ইসলাম জানান, ২০১৬ সালের জুলাই থেকে ২০১৭ সালের জনু পর্যন্ত  নীলফামারী সার্কেলের করদাতাগন আয় করে ৩০ নভেম্বর ২০১৭ মধ্যে তারা তাদেরর আয়কর জমা দিবেন।
২০১৭ সালের ১ জুলাই থেকে ৯ নভেম্বর পর্যন্ত  মোট এক হাজার তিনশ জন করদাতা তাদের আয়কর জমা দিয়েছেন।
এদের মধ্যে নীলফামারী জেলায় সর্বোচ আয়কর জমা দিয়ে সেরা করদাতা নীলফামারী জেলা পুরস্কার পেয়েছেন প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলু।

পুরোনো সংবাদ

নীলফামারী 5274399527072022206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item