কিশোরগঞ্জ গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৯ জন প্রতিদ্বন্দি প্রার্থী রিটার্নীং কর্মকর্তার নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেছে। এর মধ্যে দলীয় প্রার্থী তিনজন ও এক নারী সহ ৬ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছে।
এদের মধ্যে আবার বাপ বেটা ৪ জন রয়েছে।
ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চলতি বছরের ২২ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলে পদটি শুণ্য ঘোষনা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন  ২৭ নভেম্বর, মনোনয়ন পত্র বাছাই ২৯ নভেম্বর, প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ডিসেম্বর ও ভোট গ্রহনের ২৮ ডিসেম্বর।
উপ-নির্বাচনের রির্টানীং অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন জানান, এই নির্বাচনে মনোয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার বিকাল ৫ পর্যন্ত ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। সুত্র মতে দলীয় প্রতীকের এই নির্বাচনে যারা মনোনয়ন দাখিল করেন তারা হলেন আওয়ামী লীগের মোজাহার হোসেন তার ছেলে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান, জাতীয় পার্টির জোনাব মিয়া ও তার ছেলে স্বতন্ত্র প্রার্থী জুলফিকার রহমান জুয়েল মিয়া, বিএনপির জিকরুক হক, স্বতন্ত্র প্রার্থী মোক্তারুল ইসলাম, মারুফ হোসেন, কাজুলী বেগম ও বিপ্ল¬ব কুমার সরকার।

পুরোনো সংবাদ

নীলফামারী 8924075967052190743

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item