কিশোরগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের উত্তর ভেড়ভেড়ী গ্রাম থেকে শরিতোন বেগম (৩৫) নামে এ গৃহবধুর ঝুলন্ত  লাশ উদ্ধার করেছে পুলিশ । মঙ্গলবার রাত দুইটার দিকে  ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। সে ওই ইউনিয়নের শারিরিক প্রতিবন্ধি রফিকুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে।
পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটন জানান, শরিতোন বেগম দীর্ঘদিন থেকে হাঁপানি ও পেটের ব্যাথায় ভুগছিলেন। স্বামী প্রতিবন্ধি হওয়ায় তারা খুব কষ্ঠ করে জীবন যাপন করতেন। তাদের একটি মেয়ে  সন্তান আছে। বছর দুয়েক আগে তাদের যা সহায় সম্ভল ছিল তা বিক্রি করে একমাত্র মেয়ের বিয়েও দিয়েছে। কিন্তু প্রতিবন্ধি স্বামী সঠিকভাবে আয় রোজগার করতে না পারায় শরিতোন মানুষের জমিতে কাজ করে সংসার চালাতেন। কিন্তু শরিতোন র্দীঘদিন থেকে হাঁপানি ও পেটের ব্যাথায় ভুগলেও অর্থাভাবে সঠিক চিকিৎসা করতে না পারায় ও গতকাল ওষুধ কিনতে না পেরে রাত ১২ টার দিকে তার নিজ ঘরের তীরের সাথে গলায় ওরনা পেঁচিয়ে আতœহত্যা করে। এরাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাটি থানায় অবগত করলে রাত দুইটার দিকে পুলিশ এসে শরিতোনের লাশ উদ্ধার করে থানায়  নিয়ে যায়।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ বলেন । পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটনের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়ে ওই গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 51705990042224202

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item