রংপুর বিভাগের সেরা করদাতা নির্বাচিত হলেন জলঢাকার উদ্দোক্তা আলহাজ্ব সৈয়দ আলী

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ


গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয় এর অভ্যন্তরীন সম্পদ বিভাগ,জাতীয় রাজস্ব বোর্ড এর বিভাগীয় পর্যায়ে ২০১৭ সালের দীর্ঘ সময় কর প্রদানকারী,রংপুর সিটি কর্পোরেশন সেরা করদাতা নির্বাচিত হলেন জলঢাকার মুক্তা হিমাগার প্রাঃ লিঃ এবং এস আলী এগ্রো ইণ্ডাস্ট্রিজ এণ্ড ট্রেডিং লিঃ এর পরিচালক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী।
এই উপলক্ষে বুধবার সকালে রংপুর জেলা পরিষদ কমিনিটি সেন্টারে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদি করদাতা এবং কর বাহাদুর পরিবারের সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
অনু্ষ্ঠানে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্মাননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন জলঢাকার বিশিষ্ট উদ্দোক্তা এবারের শ্রেষ্ট করদাতা আলহাজ্ব সৈয়দ আলীর হাতে।
   অনুষ্ঠানে রংপুর কর অঞ্চলের কর কমিশনার হারুন অর রশিদের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্য বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার কাজী হাসান আহম্মেদ, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ও শ্রেষ্ট করদাতা এমদাদুল হক ভরসা।
অনুষ্ঠানে ৭ জন কর বাহাদুর পরিবার ও সর্বোচ্চ ২৪ জন করদাতা এবং দীর্ঘ মেয়াদী ১৬ জন, মহিলা ৮ জন ও তরুণ ৮ করদাতা সহ ৬৩ জনকে সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 1872183602061728249

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item