সরকার নিজের দোষ ঢাকতে ষড়যন্ত্র করছে-সৈয়দপুর বিমানবন্দরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৯ নবেম্বর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার চক্রান্ত করে রংপুরের ঠাকুরপাড়া গ্রামের হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বিএনপির নেতাকর্মীরদের নাম জড়িয়ে নিজেদের দোষ ঢাকতে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে তারা।

আজ রবিবার দলীয় সফরে লালমনিরহাট জেলায় যাওয়ার আগে সকাল সারে দশটায় নীলফামারীর সৈয়দপুরে বিমান বন্দরে সাংবাদিকদের সাথে এক সাক্ষাৎকারে এ কথা বলেন।
বিএনপির মহাসচিব আরো বলেন, আজকে  রংপুরের  ঠাকুরপাড়া গ্রামের আমারও যাওয়ার কথা ছিলো। কিন্ত সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ সেখানে যাচ্ছেন। তাই সেখানে এক সাথে দুইটি দলের প্রোগ্রাম করা সমচিন নয়, এ বিষয়টিকে আমরা গুরুত্ব দিয়েছি। তাই আমি তাদের ছাড় দিয়েছি। আজ আমার একটি গুরুত্ব পূর্ণ মিটিং আছে লালমনিরহাটে, মিটিং শেষ করে আবার বিকালে ঢাকায় ফিরতে হবে। আমি আগামীকাল সোমবার (২০ নবেম্বর) রংপুরের  ঠাকুরপাড়া গ্রামে পরিদর্শনে যাবো।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত বিএনপির সাথে জোট থাকা না থাকা নিয়ে প্রশ্ন করলে মির্জা ফখরুল বলেন, আমাদের জোট অটুট রয়েছে। এখনও জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা হয়নি। তাই আগামী নির্বাচনে তারা আমাদের সাথে থেকেই নির্বাচনে অংশ গ্রহণ করবে।

উল্লেখ্য, আজ রবিবার রংপুরের গঙ্গাচড়ার ঠাকুরপাড়া গ্রাম পরিদর্শনে ঢাকা থেকে ৮টা ৪৫ মিনিটে ইউএস বাংলা বিমানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরে আসার কথা ছিল। কিন্তু সকাল সাড়ে ৯টায় ইউএস বাংলা বিমান সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ হলে সেই বিমান থেকে শুধু মাত্রা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নামেন।
এর ১৫ মিনিট পর নভোএয়ারের একটি বিমানে আসেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিমান বন্দরে নেমে মাত্র তিন মিনিট সাংবাদিকদের সাথে কথা বলে তিনি লালমনিরহাটের উদ্দেশ্যে যাত্রা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5883722523935695868

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item