ফুলবাড়ীতে সাংবাদিককে মাদক ব্যবসায়ীর হুমকী

নিজস্ব প্রতিনিধি 


দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক সাংবাদীককে মাদক ব্যাবসায়ীর হুমকি প্রদান থানায় অভিযোগ দায়ের।

অভিযোগ সুত্রে জানাযায়, গত ১১ নভেম্বর শনিবার রাত ১০টায় ফুলবাড়ী  মাছ বাজার সংলগ্ন চায়ের দোকানে ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদ মেহেদী হাসান উজ্জল ও তার সহকর্মী ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি ইত্তেফাক প্রতিনিধি সিনিয়র সাংবাদিক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু ও আমাদের সময় প্রতিনিধি ও হিলিবার্তার বার্তা সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্সসহ তারা সেখানে চা খাচ্ছিল।

জানাযায়, কাঁটাবাড়ী নয়াপাড়া গ্রামের মৃত অরফুদ্দীন মন্ডলের মেয়ে অকুখ্যাত মাদক ব্যাবসায়ী হাফিজা দির্ঘদিন হতে মাদক ব্যাবসা করায় ওই গ্রামের লোকজনসহ সাংবাদিক মেহেদী হাসান উজ্জল তার ব্যাবসায় বাধাঁ প্রদান জের ধরে সে তার ভাতিজাকে দিয়ে এ ঘটনা ঘটিয়েছে

হঠাৎ এ সময় কাঁটাবাড়ী নয়াপাড়া গ্রামের অকুখ্যাত মাদক ব্যাবসায়ী হাফিজা বেগমের ভাইয়ের ছেলে সোহেল আচমকা সেখানে এসে তার ফুপু হাফিজার মাদক ব্যাবসায় বাধা প্রদান করাকে কেন্দ্র করে সাংবাদিক মেহেদী হাসান উজ্জলকে অকথ্য ভাসায় গালীগালাজ ও বিভিন্ন রকম হুমকী প্রদান করে  শরিরে আঘাত হানার চেষ্টা করলে সে সময় আশপাশের লোকজন ছুটে এলে  হাফিজা বেগমের ভাইয়ের ছেলে সোহেল পালিয়ে যায় ।

এ ঘটনায় ১৩ নভেম্বর সোমবার ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবিব এর কাছে সাংবাদিক মেহেদী হাসান উজ্জল বাদী হয়ে ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধেএকটি লিখিত অভিযোগ দায়ের করেন ।

এ ব্যাপারে অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে । এ দিকে এ ঘটনকে কেন্দ্র করে সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে । 

পুরোনো সংবাদ

দিনাজপুর 1649395237561445984

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item