মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরণকারী খনি শ্রমিক পরিবারকে ৬ লক্ষ্য টাকা আর্থিক অনুদান প্রদান

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের মধ্যপাড়া পাথর খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানীয়া -ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি) তে কর্মরত  মৃত্যুবরণকারী খনি শ্রমিকের পরিবারকে আর্থিক সাহায্য হিসেবে ৬ লক্ষ্য টাকা অনুদান প্রদান করা হয়েছে।
মঙ্গলবার ২১ নভেম্বর বেলা ১২ টায় মধ্যপাড়া পাথর খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানীয়া-ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি) এর অফিস কক্ষে মহা-ব্যবস্থাপক  জাবেদ সিদ্দিকী মৃত খনি শ্রমিক রায়হানের  স্ত্রী দুলালী খাতুন এর হাতে এই আর্থিক সাহায্যের ৬ লক্ষ্য টাকার অনুদানের চেক তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন মৃত খনি শ্রমিক রায়হানের পিতা, তার সান্তানরা এবং শ্যালক সহ জিটিসির চিপ ইঞ্জিনিয়ার (মাইনিং) মিঃ ইভগেনি ভারিয়াত ( ঊামবহরু ঠধৎরধঃ), উপ-মহা ব্যবস্থাপক জাহিদ হোসেন, উপ-মহা ব্যবস্থাপক ডঃ ফররূখ হোসেন খাঁন, বাবু এবং উপ-মহা ব্যবস্থাপক মুশতাক আহম্মদ খাঁন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
জিটিসি  কর্তৃপক্ষ মৃত শ্রমিক রায়হানের কর্ম দক্ষতায় সন্তুুষ্ট হয়ে এবং তার পরিবারের আর্থিক অস্বচ্ছল অবস্থার কথা বিবেচনা করে তার ছেলে ও মেয়ের ভবিষ্যত বিবেচনায় নিয়ে তাকে মানবিক সাহায্য হিসেবে এই অর্থিক অনুদান প্রদান করেন।
এছাড়াও জিটিসি এর মহা-ব্যবস্থাপক জনাব, জাবেদ সিদ্দিকী  মৃত রায়হানের মেয়ে এবং ছেলের লেখাপড়ার জন্য প্রতি মাসে যে আর্থিক সাহয্য করে আসছেন তা অব্যাহত থাকবে বলেও উল্যেক্ষ করেন।
মৃত রায়হানের স্ত্রী দুলালী খাতুন তার অনুভুতি প্রকাশ করে জানান, আমার স্বামী উচ্চ রক্তচাপের  রোগী  ছিলেন। তার স্বাভাবিক এই মৃত্যুর পরও জিটিসি তার পরিবারের অসহায়ত্বের কথা ভেবে এবং তার দুটি ছেলে মেয়ের ভবিষ্যত বিবেচনা করে মানবিক সাহায্যের যে অনুদান জিটিসি দিলেন, তার জন্য তিনি জিটিসি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4036480837544265958

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item