ফুলবাড়ী আলাদীপুর ইউনিয়ন উন্নয়ন ফেডারেশনের বার্ষিক সাধারন সভা ও কমিটি গঠন।

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি 

দিনাজপুরের ফুলবাড়ী আলাদীপুর ইউনিয়ন উন্নয়ন ফেডারেশন এর বার্ষিক সাধারন সভা ও নতুন কমিটি গঠন। শনিবার ১৮ নভেম্বর সকাল ১১টায় উপজেলার আলাদীপুর ইউনিয়নের বারাই হাট বাজারে আলাদীপুর ইউনিয়ন উন্নয়ন ফেডারেশন এর আয়োজনে, কাঠামোগত দরিদ্র দুরিকরনে প্রন্তিক পরিবারের ক্ষমতায়ন [আমাদের] প্রকল্প পল্লীশ্রি আমবাড়ী শাখার সহযোগিতায়  বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন করা হয় ।
সভায় ফেডারেশনের সভাপ্রধান মিনতি কিস্কু’র সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন আলাদীপুর ইউনিয়ন এর চেয়ারম্যান আলহাজ্ব মোজাফ্ফর হোসেন সরকার।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পল্লীশ্রি’র ( আমাদের) প্রকল্প প্রজেক্ট ম্যানেজার তহিদুল হক, মনিটরিং অফিসার শামসুল হক,বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ্য মাসুদুর রহমান মাসুদ,এডবোকেট আবুহেনা মোস্তফা কামাল,ইউপি সদস্য জাকারিয়া সরকার, শ্রী মদন চন্দ্র সরকার,শাহিন,মানিক মন্ডল, অবসর প্রাপ্ত বিজিবি সদস্য নুরল ইসলাম, মহিলা ইউপি সদস্যা জেবুন আর ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্পের মনিটরিং  অফিসার শামসুল হক,  এফএফ খাইরুল ইসলাম, ফেডারেশন অর্গানাইজার বেলী রানী ছবি । সভা শেষে ফেডারেশনের পক্ষে সকল সদস্য ও অতিথিদেরকে  সুভেচ্ছা উপহার স্বরুপ ১টি করে মগ প্রদ্রান করা হয় ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 152124062756862063

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item