ডিমলায় বিকেলে হাতকরাসহ মাদক ব্যবসায়ীর পলায়ন-রাতে ফের আটক!

নিজস্ব প্রতিনিধি।।

নীলফামারীর ডিমলায় পুলিশের হাতকড়াসহ পলাতক মাদক ব্যবসায়ী জিকরুল ইসলাম জিকু (৩২)কে দীর্ঘ ৮ ঘন্টা অভিযানের পর পুলিশ বুধবার রাতে ফের গ্রেফতার করতে সক্ষম হয়ে। বুধবার বিকালে মাদক ব্যবসায়ী জিকরুল ইসলাম কে ২বোতল ফেন্সিডিল আটক  করেছিল ডিমলা থানার পুলিশ।
 আটকের পর পুলিশের হাতকড়া পড়া অবস্থায় এসআই আতিকুর রহমানকে আঘাত করে সে পালিয়ে যায়। সে ঝুনাগাছ চাপানি ইউনিয়েনর দক্ষিন সোনাখুলি গ্রামের নছিম উদ্দিনের পুত্র। এ সময় পুলিশ মাদক ব্যবসায় কাজে ব্যবহৃত একটি পালসার(১৫০সিসি) মোটর সাইকেল, ও মাদক বিক্রির ১ হাজার টাকা উদ্ধার করেন। ঘটনাটি নিশ্চিত করেছেন উক্ত ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান ।
ঘটনার পর পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে পেরে রাত ১১টার পর জলঢাকা উপজেলার পুর্ব গোলমুন্ডা গ্রাম থেকে মাদক ব্যবসায়ী জিকরুলকে পুনরায় গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃতকে বৃহস্পতিবার দুপুরে  আদালতের মাধ্যমে জেলা কারাগাড়ে পাঠানো হয়েছে ।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকাল সাড়ে ৩টায় ডিমলা থানার এসআই রাশেদুল ইসলাম ও এসআই আতিকুর রহমান ২ বোতল ফেন্সিডিলসহ জিকরুল ইসলামকে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে জিকরুলকে হাতকড়া পড়ায়। এ সময় তিনি অভিনব কৌশলে পালিয়ে যায়। ঘটনার পর থেকে ওই গ্রামে পুলিশ হাতকরা সহ পালানো মাদক ব্যবসায়ীকে ধরতে ব্যাপক তল্লাশী করে। এ ঘটনায় মাদকদ্রব্য ও পুলিশকে আঘাত, সরকারী কাজে বাধার অভিযোগে ৬জনকে আসামী করে ডিমলা থানার এসআই আতিকুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন,যাহার মামলা নং-০৬ তারিখ-৯/১১/২০১৭ইং।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী  জিকরুল ইসলামকে আদালতের মাধ্যমে জেলা কারাগাড়ে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2633659854644161077

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item