মাদকসেবনে বাধা: ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার স্ত্রী ও কন্যাকে মারপিট

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মাদকসেবন ও জুয়া খেলতে বাধা দেওয়ায় মুক্তিযোদ্ধা স্ত্রী ও কন্যাকে মারপিট করেছে দুর্বৃত্তরা। স্থানীয় লোকজনের কাছে বিচার চাইতে গিয়ে উল্টো তাকেই বাড়ি থেকে উচ্ছেদের হুমকি দিচ্ছে বলে মুক্তিযোদ্ধার স্ত্রী জয়নব বানু জানান।তিনি আরো বলেন, আমার ভাতা বন্ধ করে দিবে বলেও প্রতিদিন হুমকি দিচ্ছে দুর্বৃত্তরা।
তিনি বালিয়াডাঙ্গী উপজেলার ধনিরহাট ময়মনসিংহপাড়ার মৃত মুক্তিযোদ্ধা আ. সাত্তারের স্ত্রী।
জয়নব বলেন, ময়মনসিংহপাড়ার দ্বীন ইসলামের ছেলে আব্দুর রশিদ (৩০), জয়নালের ছেলে মজিবর (৪০) ও হান্নানের ছেলে শাহিনুর (২০) দীর্ঘদিন ধরে আমার ঘরের পাশে মাদকসেবন এবং প্রতিদিন জুয়া খেলার আসর বসিয়ে হৈ চৈ শুরু করে।
আমি ২৮ সেপ্টেম্বর (গত বৃহস্পতিবার ) তাদের হৈ চৈ করতে নিষেধ করলে রশিদ ও মজিবর আমাকে এবং আমার বাড়িতে বেড়াতে আসা কন্যা জাহানারা বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদিকে তারা উচ্ছেদের হুমকিও দিচ্ছে।
আমি বিষয়টি উপজেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার সলেমান আলীকে অবগত করি। সলেমান আলী আমাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেন।
আমি মঙ্গলবার থানায় বিষয়টি জানালে এএসআই রাশেদ মারপিটের বিষয়ে জিজ্ঞাসা না করে, উল্টো মুক্তিযোদ্ধার স্ত্রী কি না? ভাতা পাই কি না? ইত্যাদি প্রশ্ন করে থানায় লিখিত অভিযোগ করতে বলে আমার কাছ থেকে ৩শ’ টাকা নিয়ে চলে যান।
মুক্তিযোদ্ধার কন্যা জাহানারা বেগম বলেন, আমার মা বৃদ্ধা, লেখাপড়া জানে না, রশিদ ও মজিবর যেকোন সময় আমার মাকে মারপিট করে বাড়ি থেকে উচ্ছেদ করে দিতে পারে।
বুধবার বিকেলে মোবাইল ফোনে বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, আমি এ বিষয়ে সম্পূর্ণ অবগত নই। এএসআই রাশেদের সঙ্গে কথা বলে আপনাকে জানাচ্ছি।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3534846862577361802

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item