ঠাকুরগাঁওয়ে নাসরিন হত্যা: আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

॥ আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্রী নববধু নাসরিন আক্তার (২১) হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়বাসী ও ঠাকুরগাঁও সরকারি কলেজের ছাত্র-ছাত্রীদের যৌথ আয়োজনে শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তা মোড়ে এ কর্মসূচীতে পালন করে। 

মানববন্ধনে ঠাকুরগাঁও সরকারি কলেজের ছাত্র-ছাত্রী, বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়বাসীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, মহিলা কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা, জেলা মহিলা পরিষদে সাধারণ সম্পাদক সুচরিতা দেব, জাতীয় মহিলা সংস্থার সভাপতি মনোয়ারা বেগম, ঠাকুরগাঁও জননী সংস্থার নির্বাহী পরিচালক নূর বানু বেগম, নারী মৈত্রীর সভাপতি ফারজানা পারভীন রিকা, উপমা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফারজানা আখতার পাখি, নাসরিনের বাবা নাজিম উদ্দিন প্রমূখ।

বক্তারা নাসরিনের হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামিদের দ্রুত খুঁজে বের করে গ্রেপ্তার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। নাহলে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারি দেন তাঁরা। 

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের মেয়ে ও একই উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের স্ত্রী নাসরিন আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় পরদিন নাসরিনের বাবা নাজিম উদ্দিন বাদী হয়ে নাসরিনের স্বামী রেজাউল করিম, শ্বশুর নুর ইসলাম, শাশুড়ি আনোয়ারা বেগমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। 

পরে পুলিশ ঐ মামলার ৩জন আসামীকে গ্রেপ্তার করে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 4121581477211669877

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item