কুখ্যাত মোটরসাইকেল চোরকে আটক করেছে বালিয়াডাঙ্গী পুলিশ

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্র‌তিনি‌ধি:
ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর এলাকার সব ধরনের মোটর সাইকেল চুরি, বিক্রি এবং যাবতীয় কাজের মুল হোতা কুখ্যাত মোটর সাইকেল চোর মিলন (২৮) কে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।
মোটর সাইকেল চোর মিলনের বাড়ী রাণীশংকৈল উপজেলার দক্ষিণ সন্ধ্যারই গ্রামে। সে ওই এলাকার হেফাজ উদ্দীনের ছেলে।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে বালিয়াডাঙ্গী থানার এসআই আজিজের নেতৃত্বে এসআই মনোয়ার, জিয়া, এএসআই রাশেদসহ বালিয়াডাঙ্গী থানা পুলিশের একটি চৌকশ দল অভিযান চালিয়ে রাণীশংকৈল উপজেলার শিবদীঘি এলাকা হতে মিলনকে আটক করে।
বালিয়াডাঙ্গী থানা সুত্রে জানা গেছে, গত ১২ আগস্ট বালিয়াডাঙ্গী উপজেলার পল্লীবিদ্যুৎপাড়া এলাকার আব্দুর রহমানের বাড়ী হতে একটি ডিসকোভার ১৩৫ সিসি গাড়ী চুরি হলে তার ছেলে মাসুদ রানা খোজাখুজির এক পর্যায়ে রাণীশংকৈল এলাকায় মোটর সাইকেল সন্ধ্যান পাওয়া যায়।
সেখানে মোবাইল ফোনের মাধ্যমে ষাট হাজার টাকার বিনিময়ে মোটরসাইকেলটি ফেরত দিতে চাহিলে আ: রহমানের ছেলে মাসুদ রানাসহ কয়েকজন লোক ৩০ হাজার নিয়ে মোটর সাইকেল ফেরত নিতে যায়। কিন্তু টাকা কম হওয়ার কারণে চোর কিংবা তার লোকজন মোটর সাইকেলটি ফেরত দেয়নি।
ফিরে এসে আ: রহমানের ছেলে মাসুদ রানা বাদী হয়ে গত ২১ আগস্ট বালিয়াডাঙ্গী থানায় মিলনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, পুলিশ চোরকে আটক করেছে। মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।
মোটর সাইকেল চুরির মূলহোতাকে গ্রেফতার করায় ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার ফারহাত আহাম্মেদসহ তাঁর পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8034294896180677424

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item