অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন বিচারপতি সিনহা

ডেস্ক-
অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।  শনিবার দিবাগত রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন বলে করে অভিবাসন পুলিশের কর্মকর্তারা।

এর আগে রাত ৯টা ৫৭ মিনিটে রাজধানীর হেয়ার রোডের সরকারি বাসভবন থেকে স্ত্রীকে সঙ্গে নিয়ে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন প্রধান বিচারপতি। রাত ১০টা ২০ মিনিটে বিমানবন্দরে পৌঁছেন তিনি।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রাত ১০টা ৪০মিনিটে ভিআইপি লাউঞ্জ করিডোর হয়ে বোর্ডিং গেট-৪ ব্যবহার করে পাসপোর্ট চেকিং ইউনিট অতিক্রম করেন। এর আগে তিনি এয়ারলাইন্স কর্মীদের কাছ থেকে বোর্ডিং কার্ড সংগ্রহ করেন। এসকিউ-৪৪৭ ফ্লাইটের ইকোনমি ক্লাসের ১১-কে ও নম্বর সিটে বসেন বিচারপতি।
অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন বিচারপতি সিনহা

রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশে বিমানবন্দর ত্যাগ করেছেন। সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ছয়টা দিকে প্রধান বিচারপতি সিঙ্গাপুরে পৌঁছাবেন। সেখানে ঘণ্টাখানেক যাত্রা বিরতির পর অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবেন প্রধান বিচারপতি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার প্রধান বিচারপতির বিদেশ যাওয়া সংক্রান্ত সরকারি আদেশ (জিও) জারি করে আইন মন্ত্রণালয়। বিদেশে যাওয়ার বিষয়টি গত ১০ অক্টোবর আইন মন্ত্রণালয়ের মাধ্যমে রাষ্ট্রপতিকে অবহিত করেন প্রধান বিচারপতি। ওই চিঠিতে ১৩ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত প্রধান বিচারপতি অস্ট্রেলিয়ায় থাকতে চান বলে উল্লেখ করেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 5241210784374777429

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item