সৈয়দপুরে ৬ দফা দাবিতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে দপ্তরী কাম প্রহরী সমিতির স্মারকলিপি প্রদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 ৬ দফা দাবিতে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় দপ্তরী কাম প্রহরী (অফিস সহায়ক) সমিতি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে একটি স্মারক লিপি দেওয়া হয়েছে। আজ (শুক্রবার) বিকেলে মহাপরিচালক ড. আবু হেনা মোস্তফা কামাল সৈয়দপুর থেকে ঢাকা ফেরার প্রাক্কালে সৈয়দপুর বিমানবন্দর সড়কের রেলওয়ে রেস্ট হাউজে সংগঠনটির পক্ষ থেকে ওই স্মারকলিপি প্রদান করা হয়।
সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আব্দুল হাকিম চৌধুরী ও প্রধান কার্যনির্বাহী সদস্য মো. কুদ্দুস আলম স্বাক্ষরিত স্মারকলিপিতে ৬ দফা দাবিগুলোর মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয় দপ্তরী কাম প্রহরী (অফিস সহায়ক) পদ রাজস্ব খাতে স্থানান্তর, কর্মের সময় সকাল ৯ টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নির্ধারণ, ছুটির বিধি প্রণয়ন পদোন্নতির সুযোগ সৃষ্টি করে নৈমিত্তিক ছুটি এবং শিক্ষা ভাতা চালুকরণ প্রভূতি উল্লেখযোগ্য।
এ সময় সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আল-ইমরান, সহ-অর্থ সম্পাদক রনি ইসলাম, প্রধান কার্যনির্বাহী সদস্য মো. কুদ্দুস আলম, কার্যনির্বাহী সদস্য মো. নাজমুল হোসেন, সৈয়দপুর শাখার সহ-সভাপতি অরুণ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান ও কোষাধ্যক্ষ শ্রী মাধব চক্রবর্তীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 এছাড়াও স্মারকলিপি প্রদানকালে অন্যান্যদের মধ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সিরাজুল ইসলাম, নীলফামারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. তৌফিকুজ্জামান, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সমেশ চন্দ্র মজুমদার ও মো. সাইফুজ্জামান, পাবর্তীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আহসান হাবিব, সৈয়দপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জাকিরুল হাসান, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার ও মো. রুহুল আমিন এবং বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি মো. জোবায়দুর রহমান শাহীন উপস্থিত ছিলেন।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6251340118207835864

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item