সৈয়দপুরে বিশ্ব বসতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে বিশ্ব বসতি দিবস- ২০১৭ উপলক্ষে আজ (বুধবার) বর্ণাঢ্য র‌্যালী ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সৈয়দপুর বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের উদ্যোগে সৈয়দপুর পৌরসভার সহযোগিতায় ওই কর্মসূচি পালন করা হয়।
সকালে সৈয়দপুর পৌরসভা কার্যালয় চত্বরে  বিশ্ব বসতি দিবসের বর্ণাঢ্য র‌্যালীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালীর শুভ উদ্বোধন করেন।
 পরে সৈয়দপুর পৗরসভা কার্যালয় চত্বর থেকে  বর্ণাঢ্য র‌্যালীটি বের করা হয়।  র‌্যালীটি সৈয়দপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সৈয়দপুর পৌরসভা চত্বরে গিয়ে শেষ হয়। উক্ত র‌্যালীতে সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের কর্মকর্তা-কর্মী ও সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশ নেয়।
 র‌্যালী শেষে সৈয়দপুর পৌরসভা কার্যালয়ের সামনে বিশ্ব বসতি দিবসের ওপর এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। “সাধ্যের মধ্যে সবার জন্য নিরাপদ বাসস্থান” দিবসের এবারের প্রতিপাদ্যের ওপর আয়োজিত ওই আলোচনা সভায় প্রধান  অতিথির বক্তব্য রাখেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার।
 সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. জিয়াউল হক জিয়া, ব্র্যাক নীলফামারী প্রতিনিধি মো. রইস উদ্দিন, ব্র্যাক আরবান প্রোগ্রামের ফিল্ড কো-অর্ডিনেটর মো. মাহ্ফুজুর রহমান, কর্মসূচি সংগঠক মো. আব্দুল মজিদ ও মো. আনোয়ার হোসেন প্রমূখ।
প্রসঙ্গত, গত ২ অক্টোবর ছিল বিশ্ব বসতি দিবস- ২০১৭।

পুরোনো সংবাদ

নীলফামারী 1391076143897768898

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item