লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

  ‘অক্টোবর সেবা মাস উদ্যাপন উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর উদ্যোগে গৃহিত সপ্তাহব্যাপী নানা কর্মসূচি শুরু হয়েছে।আজ শুক্রবার সকালে শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ চত্বরে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলার সেরা করদাতা ও বিশিষ্ট ব্যবসায়ী লায়ন আলহাজ্ব  মো. সাইদুর রহমান সরকার।
এতে সভাপতিত্ব করেন অক্টোবর সেবা সপ্তাহ উদ্যাপন কমিটির চেয়ারপারসন লায়ন মো. রেজাউল হক।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপারসন (হেড কোয়ার্টার) সাংবাদিক লায়ন আমিনুল হক, লায়ন ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সভাপতি অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েলসহ লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার ও লিও ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সদস্যবৃন্দ ছাড়াও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন লায়ন মো. ফারুক আহ্মেদ।
পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
 লায়ন ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার গৃহিত অক্টোবর সেবা সপ্তাহের দ্বিতীয় দিনের কর্মসূচির  মধ্যে শনিবার রয়েছে বৃক্ষরোপন ও পরিবেশ সম্পর্কিত সচেতনতা বিষয়ে মতবিনিময়। উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ওই কর্মসূচির আয়োজন করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেব উপস্থিত থাকবেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।
 বিশেষ অতিথি থাকবেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ।
এছাড়াও  লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচির মধ্যে রয়েছে ডায়াবেটিস অ্যাওয়ারনেস ও চক্ষু শিবির, দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও মাননীয় জেলা গর্ভণরের ডাকের ওপর সেমিনার।                

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4138755932577712535

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item