সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিনের আয়োজনে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের আয়োজনে ও তাঁরই সার্বিক সহযোগিতায় সৈয়দপুরে বিনামুল্যে দিনব্যাপী এক চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। আজ ( রোববার) শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের জিআরপি ক্লাব চত্বরে সেবা ফাউন্ডেশনের আর্র্থিক সহায়তায় ওই  চক্ষু শিবিরের আয়োজন করা হয়।
সকালে চক্ষু শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিবিরের শুভ উদ্বোধন করেন।
এতে মরিয়ম চক্ষু হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. সাফিউল হাসান শাকিল সভাপতিত্ব করেন।
এ সময় সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস ও মো. শাহ্জাহান সরকার বাবুল, সাবেক ছাত্রলীগ নেতা মো. শরিফুলইসলাম টিটো,সাংবাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 দিনব্যাপী চক্ষু শিবিরে আগত সর্বমোট ৪২৬ জন চক্ষু রোগীকে রেজিস্ট্রেশন পূর্বক চোখের পরীক্ষা নিরীক্ষা শেষে প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও ব্যবস্থাপত্র দেওয়া হয়েছে। সৈয়দপুর মরিয়ম চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. মোতাহার হোসেনের নেতৃত্বে সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. মো. হামিদুল ইসলাম, ডা. সুশান্ত কর্মকার ও ডা. সাফিউল হাসান শাকিলসহ ৪ জন চক্ষু চিকিৎসক দিনব্যাপী চক্ষু শিবিরে চিকিৎসা সেবা প্রদান করেন। এছাড়াও ১০৭ জন চোখের ছানি রোগীকে বাছাই করা হয়। এ সব বাছাইকৃত রোগীদের সৈয়দপুর মরিয়ম চক্ষু হাসপাতালে পর্যায়ক্রমে চোখের ছানি অপারেশন করা হবে বলে চক্ষু শিবিরের আয়োজক সূত্রে জানা গেছে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 4218836472108186993

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item