সৈয়দপুরে নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে আধুনিক ট্রাফিক পুলিশ বক্স নির্মাণ করা হয়েছে। রবিবার বিকেলে শহরের বিমানবন্দর সড়কে নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্সটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
নীলফামারী পুলিশ সুপার মো. জাকির হোসেন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. আতিকুর রহমান, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সহকারি পুলিশ সুপার মো. জিয়াউর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী, ট্রাফিক সার্জেন্ট মঞ্জুর হোসেন ও মো. আলমগীর হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সৈয়দপুর শহরে ট্রাফিক পুলিশদের জন্য ট্রাফিক কোন পোষ্ট নেই। ছিল না কোন বিশ্রামাগার কিংবা ট্রাফিক বক্স। তাই ট্রাফিক পুলিশের সদস্যরা রোদ বৃষ্টি উপেক্ষা করে শহরের ট্রাফিক পয়েন্টে  দায়িত্ব-কর্তব্য পালন শেষে বসার জায়গার অভাবে বিশ্রাম নিতে ব্যর্থ হতো। সবচেয়ে বেশি বিপাকে পড়তো প্রাকৃতিক দুর্যোগকালীণ। কারণ প্রাকৃতিক দুর্যোগে আশ্র্রয়ের জন্য নিরাপদ কোন ব্যবস্থাও ছিল না তাদের। অনেকটা নিরূপায় হয়ে ট্রাফিক পুলিশ সদস্যদের ট্রাফিক পয়েন্টের পাশের বিভিন্ন দোকানপাটের ভেতরে ঢুকে আশ্রয় নিতে হতো, প্রাকৃতিক সকল কাজকর্ম সারতে হতো। এ অবস্থায় বর্তমান ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী সৈয়দপুরে যোগদান করেন। তিনি যোগদানের পর পরই এখানে একটি ট্রাফিক পুলিশ বক্স নির্মাণের উদ্যোগ নেন। তারই সার্বিক ব্যবস্থাপনায় শহরের বিমানবন্দর সড়কে ট্রাফিক বক্সটি নির্মাণ করা হয়েছে। এতে প্রায় ৪ লাখ টাকা ব্যয় হয় বলে জানা গেছে।
এর আগে ট্রাফিক ইন্সপেক্টর মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী সৈয়দপুর থানা ক্যাম্পাসে অবস্থিত ট্রাফিক পুলিশের দপ্তরটির মেরামত ও সংস্কার করেন। আর সেখানে টিআই ও ট্রাফিক সার্জেন্টদের পৃথক পৃথকভাবে বসে কাজ করার জন্য নতুন চেয়ার টেবিলের ব্যবস্থা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 8300176281250178517

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item