বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার উদ্যোগে প্রকাশ্যে কৃষি ও পল্লী ঋণ বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা নীলফামারী এর প্রকাশ্যে কৃষি ও পল্লী ঋণ বিতরণ কর্মসূচি আওতায় কৃষি ঋণ বিতরণ করা হয়েছে। আজ(বুধবার) বিকেলে শহরের শহীদ তুলশীরাম সড়কে ব্যাংকের সৈয়দপুর শাখা  কার্যালয়ে ওই ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর শহরের বিশিষ্ট শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র -১ মো. জিয়াউল হক জিয়া,  দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ৮ নম্বর সাইতারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোকারম হোসেন শাহ্ ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক সৈয়দপুর শাখা ব্যবস্থাপক মো. আব্দুস্ ছালাম খান।
বেসিক ব্যাংক লিমিটেডের সহকারী মহা-ব্যবস্থাপক ও সৈয়দপুর শাখা প্রধান মো. ইখওয়ানুল ইসলাম ঋণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন ।
এতে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ঋণ গ্রহীতা কৃষক মো. মাহ্মুদুল হাসান প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার অপারেশন ম্যানেজার এ টি জি এম গোলাম ফারুক, ঋণ গ্রহীতা কৃষক, সুধীজন, সাংবাদিক, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন ।
প্রকাশ্যে ঋণ বিতরণের অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ব্যাংকের কর্মকর্তা মো. সাজেদুজ্জামান।
শেষে প্রধান অতিথি শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু ঋণ গ্রহীতা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চম্পাতলীর কৃষক মো. আব্দুল গফুরের হাতে ৭০ হাজার টাকার কৃষি ঋণের মঞ্জুরীপত্র তুলে দিয়ে ঋণ বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
ওই অনুষ্ঠানে ১২ জন কৃষকের মাঝে ১০ লাখ টাকার কৃষি ঋণ বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে ঋণ গৃহীতদের মধ্যে সর্বনি¤œ ৬০ হাজার টাকা থেকে সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত কৃষি ঋণের মঞ্জুরীপত্র বিতরণ করা হয়।    

পুরোনো সংবাদ

নীলফামারী 7120918943794531166

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item