আত্মহত্যা নাকি হত্যা(?) সৈয়দপুরে স্বর্ণ কারিগরের লাশ উদ্ধার

তোফজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

সৈয়দপুরে স্বর্ণ কারিগর আসাদুল ইসলামের  (২০) লাশ উদ্ধার করা হয়েছে।আজ (শনিবার) সকালে পৌরসভা এলাকার হাতিখানা বানিয়াপাড়ার নিজ বাড়ি থেকে আসাদুলের লাশ উদ্ধার করে পুলিশ।
আসলে  সে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এনিয়ে এলাকায় মারাত্মক রহস্যের সৃষ্টি হয়েছে। তাঁর পরিবারের লোকজন আত্মহত্যা বললেও এলাকাবাসী ঘটনাটিকে রহস্যজনক মনে করছেন।
  পারিবারিক ও পুলিশ সুত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মো. আজিজুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম। পেশায় সে একজন স্বর্ণ কারিগর। প্রায় ৬ মাস আগে আসাদুল ভালবেসে রাবেয়া বেগমকে বিয়ে করে। প্রতিদিনের মতো ঘটনার দিন গত শুক্রবারও রাতের খাওয়া-দাওয়া শেষে স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে স্ত্রী রাবেয়া বেগম গলায় ওড়না দিয়ে ফাঁস অবস্থায় তার স্বামীকে দেখতে পান। পরে ছুঁরি দিয়ে ফাঁস লাগানো ওড়না কেটে লাশ নামানো হয়। খবর পেয়ে গতকাল শনিবার সকালে ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসে সৈয়দপুর থানা পুলিশ। সুরতহাল রিপোর্ট তৈরি করেন সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জিয়াউর রহমান জিয়া। তিনি জানান, লাশের শরীরে কোথাও কোন স্থানে আঘাতের চিহ্ন ছিল না। তবে গলায় দাগ রয়েছে ও মুখ থেকে লালা পড়ে। তাঁর মৃত্যুর প্রকৃত কারণ উদ্ঘাটনে ময়না তদন্তের জন্য গতকালই লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট  পেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এতে করে বেরিয়ে আসবে আসলে সে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান জানান, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।  

পুরোনো সংবাদ

নীলফামারী 626653241355275908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item