সৈয়দপুরে রেলওয়ে পুলিশের অভিযানে নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার ॥ আটক -১

তোফাজ্জল হোসেন লুত,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে ভারতীয় আমদানি নিষিদ্ধ নেশা জাতীয় ১৮ পিস বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ১ নম্বর প্লাটফরমের আরবিএন কার্যালয়ের সামনে থেকে ওই ইনজেকশনসহ আসামী রাজুকে (২২) আটক করা হয়।
 জানা গেছে, ঘটনার দিন গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান  তাঁর সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে রেলওয়ে স্টেশনের প্লাটফরমে বিশেষ অভিযান পরিচালনা করছিলেন। এ সময় রেলওয়ে প্লাটফরমের আরবিএন অফিসের সামনে অবস্থানকারী এক ব্যক্তি গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদে কথাবার্তায় অসংলগ্লতা পাওয়া যায়। পরে শরীর তল্লাশি করে তাঁর পরিহিত জিন্সের প্যান্টের সামনে ডান পকেটে রুমালে মোড়ানো ভারতীয় আমদানি নিষিদ্ধ নেশা জাতীয় ১৮পিন বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করা হয়। এ সময় ওই ভারতীয় আমদানি নিষিদ্ধ ইনজেকশন পাচারের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাকে আটক করা হয়েছে। আটককৃত রাজু সৈয়দপুর শহরের বাঁশবাড়ী সাদরালেনের মো. আজিজের ছেলে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান, এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (১) বি ধারায় জিআরপি একটি মামলা রুজ্জু করা হয়েছে। মামলা নম্বর: ৩, তারিখ ১৯/১০/২০১৭ইং।                              

পুরোনো সংবাদ

নীলফামারী 639730489118992083

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item