৯ বছরের শিশুকে ১‘শ বেত্রাঘাত!

মামুনুর রশিদ মেরাজুল- 

ক্লাশের পড়া না হওয়ায় আল-মুহিত হোসেন আদনান নামের নয় বছরের শিশু শিক্ষার্থীকে গুণে গুণে এক’শ বেত্রাঘাত করেছে এক মাদ্রাসা শিক্ষক। মারের আঘাত সইতে না পেরে কাঁদতে কাঁদতে মাটিতে ঢলে পড়লে সহপাঠীরা আদনানের পরিবারে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রংপুর মহানগরীর স্টেশন রোড আলমনগরে অবস্থিত তালিমুল কুরআন মাদ্রাসায়। বুধবার (৪ অক্টোবর) দুপুরে এ ঘটনার পর থেকে আহত শিশুটি চিকিৎসাধীন রয়েছে।
আহতের বাবা শাহ আলম জানান, আদনান ওই মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র। ক্লাশের পড়া না হওয়ায় ওই শিক্ষক আদনানের পিঠে এক’শ বেত্রাঘাত করেছে। মারের আঘাতে আদনান অসুস্থ  হয়ে পড়লে অন্য শিক্ষার্থীরা তাকে খবর দেয়। পরে মাদ্রাসায় গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসা হয়। আদনান সুস্থ হয়ে উঠলে আইনের আশ্রয় নেবেন বলেও জানান তিনি।
বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষকে জানালেও এখনো ওই শিক্ষকের বিরুদ্ধে কোন  কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ করেছেন আদনানের পরিবার।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আকরাম হোসেন জানান, বিষয়টি আমাকে জানানো হয়েছে। আসলে কি হয়েছিলো আমি খতিয়ে দেখছি। পরে ব্যবস্থা নেয়া হবে।
অভিযুক্ত শিক্ষক ইকবাল হোসেন জানান, আমি ভুল করেছি। এজন্য ক্ষমা চাইছি। আমার পারিবারিক সমস্যার কারণে মাথা ঠিক ছিল না, সে কারণে এমনটা ঘটেছে। আগামীতে এমন হবে না বলেও জানান তিনি। 

পুরোনো সংবাদ

রংপুর 4883931668788377673

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item