রংপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

 মামুনুর রশীদ মেরাজুল-
 ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ তিনজন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা অশঙ্কাজনক।
সোমবার (২ অক্টোবর) সকাল সাতটার দিকে রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট নামক এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বগুড়া জেলার শেরপুর উপজেলার থানকা গ্রামের মনোয়ারা বেগম (৩৮), একই উপজেলার বিরল গ্রামের মজনু মিয়া (৩৫) ও মোকসেদ আলী (৬২)। তারা সবাই মিলশ্রমিক।
বড়দরগা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, সোমবার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের জায়গীরহাট নামক স্থানে বগুড়া থেকে নীলফামারীগামী ১০ চাকার একটি ট্রাকের সঙ্গে রংপুর থেকে বগুড়াগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই ভ্যানে থাকা তিনজন যাত্রী নিহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করে। আহত অবস্থায় রিপন ও সালামসহ অজ্ঞাত একজনকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের সবার বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায়।
এদিকে আহত যাত্রীদের অবস্থার অবনতি ঘটলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে অজ্ঞাত একজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আবদুস সালাম জানিয়েছেন।

পুরোনো সংবাদ

রংপুর 5707792503239438881

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item