তেঁতুলিয়ায় সোনিয়া আত্মহত্যায় প্ররোচনাকারী রাজন ও আতিকের জামিন না মঞ্জুর।জেল হাজতে প্রেরণ

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় গত মঙ্গলবার ১০ অক্টোবর/১৭ সকালে কোচিংয়ে না গিয়ে রাস্তা থেকে বাসায় ফিরে এসে তেঁতুলিয়া উপজেলার ৩নং ইউপির কালারাম জোত গ্রামের পাথর শ্রমিক ও দিনমজুর জাহেরুল ইসলামের মেয়ে কাজী শাহাবুদ্দিন স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী রহিমা আক্তার সোনিয়া (১৪) আত্মহত্যা করে। এতে উঠে এসে-এর সাথে জড়িত তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ওয়ার্ড বয় ও তেঁতুলিয়া উপজেলা সদরের মোমিনপাড়া গ্রামের মৃত সোলেমান আলীর ছেলে মনসুর আলম রাজন (৩২) এবং ক্ষুণিয়াভিটা গ্রামের বাসির উদ্দিনের ছেলে ও তেঁতুলিয়া বাজারের বিক্যাশ এজেন্ট আতিকুজ্জামান আতিক (৩৪) নামের দুই যুবকের নাম।
অন্যদিকে সোনিয়ার মা সেলিনা বেগম বাদী হয়ে রাজন ও আতিকের নামে গত ১৪ অক্টোবর/১৭ তেঁতুলিয়া মডেল থানায় একটি মামলা আনায়ন করেন। যার থানার মামলা নং-০৩/১৭, জি.আর মামলা নং-১০২/১৭।
আজ সোমবার (১৬ অক্টোবর) আসামীদ্বয় বিজ্ঞ আমলী আদালত-৪, পঞ্চগড়ে আত্মসমর্পণ করলে আসামী পক্ষে এ্যাডভোকেট মো: সারোয়ার হোসেন জামিনের আবেদন করলে তৎক্ষণাত রাষ্ট্রপক্ষ সি.এস.আই আল আমিন তেঁতুলিয়া আমলী আদালত, পঞ্চগড় বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটকে জানান, ১৪ বছরের নাবালিকা কন্যা সোনিয়াকে সম্ভ্রমহানী পুর্বক আত্মহত্যা প্ররোচনার মত একটি গুরুত্বর অপরাধ করেছে ও এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি করেছে এবং মামলাটি জামিন অযোগ্য।
এতে বিজ্ঞ আমলী আদালত-৪,ম্যাজিষ্ট্রেট মো: জাহাঙ্গীর আলম মামলাটির ধরণ এবং ধারা পর্যবেক্ষণ করে আসামীদ্বয়কে জেল হাজতে প্রেরণ করলে আসামীদ্বয় বর্তমানে শ্রীঘরে অবস্থানে রয়েছে।     

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2824709579273311911

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item