কষ্টে থাকা মানুষগুলোকে দেখতে রোহিঙ্গা ক্যাম্পে নিরব


 আগামী ৩ নভেম্বর মুক্তি পাচ্ছে নিরবের নতুন ছবি ‘গেইম রিটার্নস’। সম্প্রতি ছবিটি নিয়ে মাসব্যাপী প্রচারণা শুরু করেছিলেন এ তারকা। হঠাৎ করেই মঙ্গলবার (১০ অক্টোবর) ঢাকা থেকে তিনি ছুটে যান কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে। না সিনেমার প্রচারের জন্য না! কষ্টে থাকা মানুষগুলোকে এক পলক দেখার জন্যই গিয়েছিলেন তিনি।

এই প্রসঙ্গে নিরব বলেন, ‘পত্র পত্রিকাতে রোহিঙ্গাদের সম্পর্কে যা দেখেছি জেনেছি তাতে করে এই মানুষগুলোর জন্য আমারও মন কেঁদেছে আর সবার মতই। বন্ধু-ব্যবসায়ী সানাউল হক বাবুল নিয়মিতই রোহিঙ্গা ক্যাম্পের নানা কার্যক্রমে অংশ নিচ্ছেন। এবার সে যাওয়ার আগে আমাকে জানায়। সাত-পাঁচ না ভেবে আমিও বেশ আগ্রহ নিয়ে তার সঙ্গে গেলাম। অসহায়-করুণ মুখগুলোকে দেখে খুব কষ্ট হচ্ছে।’
কষ্টে থাকা মানুষগুলোকে দেখতে রোহিঙ্গা ক্যাম্পে নিরব


সেখানকার পরিস্থিতি সম্পর্কে তিনি আরও বলেন, ‘ঢাকা থেকে কেউ আসলেই তারা ভাবেন, তাদের জন্য কোনও সাহায্য এসেছে। কাছে ছুটে আসেন সবাই। তবে এখানে সবচেয়ে কষ্টে আছে শিশুরা।’ নিরব আজ (১১ অক্টোবর) ঢাকায় ফিরবেন। ফিরেই তার নতুন ছবির প্রচারণায় অংশ নেবেন।

রয়েল খান পরিচালিত ‘গেম রিটার্নস’ ছবিতে তার সঙ্গে আরও আছেন তমা মির্জা ও লাবণ্য। ত্রিভুজ প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে ছবিটি নির্মিত। এটি প্রযোজনা করেছে রোনিও মাল্টিমিডিয়া।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 1749554617469728424

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item