নীলফামারীতে রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ অক্টোবর॥
সাম্প্রতিককালের বন্যায় ক্ষতিগ্রস্থ্য পরিবারগুলোর মধ্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নীলফামারী ইউনিট আজ মঙ্গলবার ও গতকাল সোমবার (২ অক্টোবর) দুই দিন ব্যাপী ত্রাণ বিতরন করে। জেলা সদরের ৫টি ও  সৈয়দপুর উপজেলার ৫টি সহ মোট ১০টি ইউনিয়নের একশত পরিবার করে এক হাজার পরিবারকে প্যাকেজ ত্রাণ বিতরন করা হয়। এই প্যাকেজ ত্রাণে প্রতিটি পরিবার ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার তেল, ১কেজি লবন, ১ কেজি সুজি, ১টি টুথপাউন্ডার, ২টি ব্রাস, ২টি কাপড়কাছা সাবান, ২টি গোছল করা সাবান, ১টি করে নেপকিন প্যাকেট, ২টি চিরনি, ১২টি ম্যাচ, ১২টি মোমবাতি পেয়েছে।
প্রতিটি বিতরন কেন্দ্রে রেড ক্রিসেন্ট সোসাইটি নীলফামারী ইউনিটের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন উপস্থিত ছিলেন। তিনি জানান বাংলালিংক মোবাইল সিম কোম্পানীর সহযোগীতায় রেডক্রিসেন্টের জাতীয় সদর দপ্তর হতে এই সব প্যাকেজ ত্রাণ নীলফামারী ইউনিটকে বরাদ্দ দেয়া হয়েছিল। যা দুই দিনব্যাপী এক হাজার পরিবারকে বিতরন করা হয়।
ত্রাণ বিতরনে সময় ঢাকা রেড ক্রিসেন্ট সদর দপ্তরের প্রতিনিধি আসাদুজ্জামান ,জেলা  যুব রেডক্রিসেন্টের টিম লিডার মাসুদ সরকার, প্রতিটি ইউনিয়নের জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ যে, যে এর আগে গত ৯ ও ১০ সেপ্টেম্বর গ্রামীণফোনের সহযোগীতায় একই ভাবে আরো দেড় হাজার পরিবারকে প্যাকেজ ত্রাণ বিতরন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 1033776999421253943

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item