নীলফামারীতে পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৩ অক্টোবর॥
দিপু চন্দ্র রায়(২২) নামের এক পুলিশ কনস্টেবলের  মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে নীলফামারীর শালমারার একটি বুড়ি মন্দিরের অভ্যান্তরে তার মরদেহ ঝুলছিল। অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সদস্যের মৃতদেহটি উদ্ধার করে সদর থানায় নেয়।
তবে এটি হত্যা না আতœহত্যা এ নিয়ে রহস্য দেখা দিয়েছে। গত দুই দিন হতে দিপু নিখোঁজ ছিল। মরদেহের মুখ হতে রক্ত ঝড়তে দেখা যায়। এ ছাড়া মরদেহ হতে পচাগন্ধ ছিল।
দিপু চন্দ্র টুপামারী ইউনিয়নের ৯ নম্বর  ওয়ার্ডের শালমারা শাহপাড়া গ্রামের জলেশ চন্দ্র রায়ের ছেলে। তার চাকুরীস্থল ঢাকার পিওএম কার্যালয়ে।
জানা যায় ছয় মাস আগে নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের তরুনীবাড়ি গ্রামের রতেœশ্বর রায়ের মেয়ে গৌরী রায়ের সাথে তার বিয়ে হয়।
দিপুর স্ত্রী গৌরি রায় কান্নাবিজরিত কন্ঠে জানান, কালিপুজার তিনদিন আগে ছুটিতে তার স্বামী বাড়িতে আসে। চাকুরীতে যোগদানের জন্য গতকাল রবিবার (২২ অক্টোবর) তার ঢাকায় যোগদানের কথা ছিল। এজন্য গত শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় টিকিট আনতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে  গেলেও  আর ফেরেনি। তার ধারনা ছিল সে ঢাকায় চলে গেছে।
দিপুর বাবা জলেশ চন্দ্র রায় বলেন, ছেলে শনিবার সন্ধ্যায় ঢাকা চলে গেছে জানতাম। তার মোবাইলে কল দিলে কল হতো। কিন্তু রিসিভ হতো না।
দিপুর চাচি গিতা রানী রায় জানান, আজ সোমবার বেলা সাড়ে তিনটার দিকে আমরা খবর পাই পাশ্ববর্তি বুড়ি মন্দিরে দিপুর ঝুলন্ত লাশের কথা। সেখানে গিয়ে পরিবারের লোকজন দিয়ে তাকে শনাক্ত করেন।
উক্ত ইউনিয়নের ওয়ার্ড ইউপি সদস্য রশিদুল ইসলাম জানান, বেলা তিনটার দিকে বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেই। স্থানীয়রা ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাকে জানিয়েছিল।
এলাকার বেশ কিছু লোক জানায়, বুড়ি মন্দিরের পেছনে কিছু খারাপ লোকের আনাগোনা আছে। দিপুকে কেউ মেরে মন্দিরের ভেতরে দড়ি দিয়ে ঝুলে রেখেছে কিনা কে জানে। ওই মন্দিরে কালিপুঁজার পর আর কেউ যায়নি।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। মৃত্যুর কারণ অনুসন্ধানে পুলিশ তৎপরতা শুরু করেছে।
সদর থানার ওসি বাবুল আকতার বলেন, মুখে রক্ত থাকায় এটি আতœহত্যা না হত্যা তা নিয়ে রহস্য রয়েছে। ধারনা করা হচ্ছে এটি দুই/তিন দিন আগেই মৃত্যু হয়েছে। তাই আগামীকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) লাশের ময়না তদন্ত করা হবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5097468370180766221

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item