নীলফামারীতে ৫ দিন ধরে নিখোঁজ তিন বছরের শিশু

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৮ অক্টোবর॥
পাঁচদিন ধরে রিয়াজ বাবু নামের তিন বছরের এক শিশু নিখোঁজ রয়েছে। শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টার পর থেকে শিশুটির সন্ধ্যান পাওয়া যাচ্ছেনা। শহরের বাড়াইপাড়া মহল্লার আজিজুল ইসলামের এই শিশু ছেলেটি নিখোঁজ নিয়ে শহরজুড়েই তোলপাড় সৃস্টি করেছে। কেউ কেউ ধারনা করছে শিশু অপহরণকারীরা এই কাজ করতে পারে। শিশুটির বাবা এ ঘটনায় নীলফামারী থানায় একটি সাধারণ ডায়েরী (নম্বর-৮৭০) দায়ের করেছে।
রিয়াজ বাবুর পারিবারিক সুত্র জানায় প্রতিদিনই বাড়ির আশপাশ খেলাধুলা করে। ঘটনার দিন শনিবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত সে খেলছিল। এরপর তাকে আর পাওয়া যায়নি।
বাবা আজিজুল ইসলাম জানান, ছেলেকে পেতে হন্য হয়ে খুঁজছি কিন্তু সন্ধ্যান পাচ্ছি না। মাইকিং করে প্রচারণা এমনকি পোস্টার সাটিয়ে দিয়েছি বিভিন্ন স্থানে। বিষয়টি থানা পুলিশ ছাড়াও স্থানীয় র‌্যাব ক্যাম্পে অবহিত করছি।
নীলফামারী থানার ওসি বাবুল আকতার জানান, নিখোঁজের বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। ইতোমধ্যে দেশের বিভিন্ন প্রান্তে বেতার বার্তার মাধ্যমে অবহিত করা হয়েছে। এ ছাড়া শিশুটির ছবি নিয়ে বিভিন্নস্থানে সন্ধ্যান চলছে। এ রির্পোট লিখা আজ বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত রিয়াজের কোন খোঁজ পাওয়া যায় নি।

পুরোনো সংবাদ

নীলফামারী 1303964302318502478

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item